• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

তিন নায়কের বিপরীতে ঈদে আসছে বুবলীর ‘মায়া’

প্রকাশিত: ১৫:১৫, ২৭ মার্চ ২০২৪

আপডেট: ১৫:২১, ২৭ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
তিন নায়কের বিপরীতে ঈদে আসছে বুবলীর ‘মায়া’

ঈদে ঢাকাই সিনেমার মুক্তির জোয়ার চলছে কয়েক বছর ধরে। পুরো বছর জুড়ে সিনেমা মুক্তির কাজ এগিয়ে নেওয়া হয় শুধু মাত্র ঈদকে ঘিরে। এবারের ঈদে আসছে তিন নায়কের নতুন চমক ‘মায়া’। এরই মধ্যে শুরু হয়েছে ছবিটির প্রচারণা।

বৃহস্পতিবার (২১ মার্চ) সোশ্যাল মিডিয়ায় সিনেমাটির একটি পোস্টার প্রকাশ করা হয়েছে। যেখানে চমক রাখার চেষ্টা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ও ছবিটির পরিচালক জসিম উদ্দিন জাকির। 

পোস্টার দেখে একটি মনে হলেও তাতে লুকিয়ে রয়েছে চারজন অভিনয় শিল্পী। সোশ্যালে মিডিয়ায় পোস্টারটি ছড়িয়ে পড়ার পরই এটি নিয়ে শুরু হয়েছে আলোচনা। মন্তব্যের ঘরে অনেকেই ধারণার ওপর ভিত্তি করে পোস্টারে থাকা বিভিন্ন তারকাদের নাম লিখছেন। কে কতটুকু চিনতে পারছেন―সেটাও জানার চেষ্টা করছেন নেটিজেনরা।

তবে এই পোস্টারে সিনেমার চার অভিনয় শিল্পীর ফার্স্ট লুক মিশে আছে। এই চারজনের মধ্যে নায়িকা শবনম বুবলীকে ঘিরে আছেন তিন অভিনেতা আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক ও জিয়াউল রোশান।

পোস্টারটি ফেসবুকে শেয়ার করে সাইমন, রোশান ও মিলন লিখেছেন, পবিত্র ঈদুল ফিতরের ছবি ‘মায়া’।

বুবলী জানান, তিন নায়কের বিপরীতে কাজ করার অভিজ্ঞতা এটা তার প্রথম। কাজটা আনন্দের সঙ্গেই করেছেন বুবলী।

নির্মাতা জানিয়েছেন, রোজার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে মায়া। কারণ ঈদের সময় সিনেমা হলে দর্শক বেশি থাকে। তাই রোজার ঈদে সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যার কারণে সব প্রস্তুতি শেষ, এবার প্রচারণার কাজ শুরু।

আলিনুর আশিক ভূইয়ার প্রযোজনায় ‘মায়া’ সিনেমার কাজ শুরু হয় ২০২২ সালে। দু'বছরে কখনো সিনেমার কাজ টানা চলেছে, কখনো বাধা পড়েছে। সব কাজ-জটিলতা সামলে অবশেষে ব্রাদ্রার্স ফিল্মের ব্যানারে আসছে ঈদে মুক্তির পেতে যাচ্ছে  'মায়া'।
বিভি/এসকে/রিসি 

বিভি/রিসি

মন্তব্য করুন: