• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

`মির্জা`র প্রচারণায় এসে রাজনৈতিক সহকর্মীদের নিয়ে অঙ্কুশের কঠিন মন্তব্য

প্রকাশিত: ১৬:৩৫, ২৭ মার্চ ২০২৪

আপডেট: ১৬:৩৫, ২৭ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
`মির্জা`র প্রচারণায় এসে রাজনৈতিক সহকর্মীদের নিয়ে অঙ্কুশের কঠিন মন্তব্য

টলিউডের এ সময়ের নায়কদের মধ্যে অঙ্কুশ সুপরিচিত নাম। অভিনয়ের পাশাপাশি অনুষ্ঠান উপস্থাপনাতেও বেশ দক্ষ তিনি। আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে অঙ্কুশ প্রযোজিত প্রথম সিনেমা 'মির্জা'।আর সেকারণেই সিনেমার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা। তবে লোকসভা নির্বাচন যেহেতু আসন্ন তাই স্বভাবতই সাংবাদিকদের প্রশ্নে উঠে এলো রাজনীতি বিষয়ক আলাপ।ফলশ্রুতিতে অঙ্কুশ নিজের সিনেমার প্রচারণা করতে এসে তার রাজনীতিবিদ সহকর্মীদের সম্পর্কে মন্তব্য করার পাশাপাশি সুপরামর্শও দিলেন।

টলিউড তারকা অঙ্কুশ হাজরা এখন ভীষণ ব্যস্ত তাঁর আগামী ছবি মির্জার প্রচারণা নিয়ে। এটা তার প্রথম প্রযোজিত ছবি। আর সেই ছবির প্রচারে গিয়েই এবার অভিনেতা লোকসভা নির্বাচনসহ রাজনীতি, তার রাজনৈতিক সহকর্মী নুসরত জাহান ও মিমি চক্রবর্তীকে নিয়ে কথা বলেছেন। আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি সাফ জানিয়ে দিয়েছেন তিনি নুসরত জাহানকে নিয়ে কথা বলতে চান না।

বর্তমানে রাজনীতিতে অংশগ্রহণ তারকাদের জন্য নিত্যনৈমিত্তিক বিষয়। তাই টলিউডের অনেক তারকাই সক্রিয় রাজনীতির অংশ এবং অনেকেই লোকসভা সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। সে কারণেই আসন্ন লোকসভা নির্বাচনের সময়ে সিনেমার প্রচারণাতেও তারকাদের স্বাভাবিকভাবেই রাজনৈতিক প্রশ্নের মুখোমুখি হতে হয়। অভিনেতা অঙ্কুশের সাথেও হলো তাই। সিনেমার প্রচারণামূলক অনুষ্ঠানে সাংবাদিক তাকে লোকসভা নির্বাচন এবং টলিউড থেকে যারা প্রার্থী হন তাদের সম্পর্কে জানতে চাইলে অঙ্কুশ সরাসরি জানান, ' অনেক অভিনেতা অভিনেত্রীরা আছেন যারা স্টেজে উঠে খালি কাই কাই করে চ্যাঁচান। বলেন একে চাবকাবো, ওকে চাবকাবো। কিন্তু কাজে নবডঙ্কা। এঁরা পলিটিক্সের কিছু জানে না।' এরপরই  নুসরত জাহান প্রসঙ্গে বলতে বললে এই অভিনেতা বলেন, 'ভালো ইন্টারভিউ দিচ্ছি আবার এসব নাম কেন? থাক না।' রাজনৈতিক নুসরতের প্রতি অঙ্কুশের যে ক্ষোভ তার এই উত্তরে সেটা স্পষ্টভাবে প্রতীয়মান।

রাজনীতি নিয়ে অঙ্কুশ আরো বলেন, 'কেউ কেউ আছেন যারা সৎ উদ্দেশ্য নিয়ে রাজনীতিতে আসেন। এবার কেউ কেউ আছেন যারা কিচ্ছু বুঝেন না। কিছু না। খালি একটা অলটারনেটিভ কেরিয়ারের জন্য চলে যায়। পার্টি টুইট করতে বলে করে, জানেও না, বুঝেও না। আবার টুইট করে যাকে নিয়ে টুইট করেছেন তার হাতে পায়ে ধরেন। আমি এসব জানি, এদের কাছ থেকে দেখেছি, তাই বলছি। আমি তো এদের অনেককেই বলেছি, যে ইন্ডাস্ট্রি থেকে এসেছ সেখানেই মাটি শক্ত হল না এর মধ্যে আবার অন্য পেশা। আমাদের পেশায় তো আর টাকা কম নয়, তাও যে কেন করে!'

সকলেই জানেন মিমি চক্রবর্তী অঙ্কুশ হাজরার খুবই ঘনিষ্ট বন্ধু। মিমিও একটা সময় প্রত্যক্ষ ভাবে রাজনীতি করেছেন। যাদবপুর থেকে এমপি হয়েছিলেন। তবে এবার আর ভোটে লড়ছেন না। তাকে নিয়ে অঙ্কুশ বলেন, 'ও খুব সৎ। যা বলার মুখের উপর বলে।'

সবশেষে অঙ্কুশ তার সকল সহকর্মী যারা রাজনীতিতে যুক্ত তাঁদের উদ্দেশ্যে বলেন, 'না বুঝলে পলিটিক্স থেকে দূরে থাকো বাবা।' 

প্রসঙ্গত, ঈদুল ফিতর উপলক্ষে পশ্চিম বাংলায় মুক্তি পাচ্ছে অঙ্কুশ হাজরা প্রযোজিত ও অভিনীত ছবি 'মির্জা'। ইতিমধ্যেই তার ছবির ট্রেলার সকলের নজর কেড়েছে। এই সিনেমায় অঙ্কুশের বিপরীতে অভিনয় করেছেন তারই প্রেমিকা ঐন্দ্রিলা সেন।

 

বিভি/জোহা/রিসি

মন্তব্য করুন: