• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক ডিপজল

প্রকাশিত: ০৮:৩৫, ২০ এপ্রিল ২০২৪

আপডেট: ০৮:৩৭, ২০ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক ডিপজল

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনে সভাপতি পদে মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল। শনিবার (২০ এপ্রিল) সকালে শিল্পী সমিতির নির্বাচনের ফল ঘোষণা করছেন প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু।

মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল ছাড়াও অন্যান্য বিজয়ীরা হলেন: সহ-সভাপতি (২ জন) মাসুম পারভেজ রুবেল, ডি এ তায়েব। সহ-সাধারণ সম্পাদক- আরমান। সাংগঠনিক সম্পাদক- জয় চৌধুরী। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক- আলেক জান্ডার বো। দপ্তর ও প্রচার সম্পাদক- জ্যাকি আলমগীর। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক- মামনুন ইমন (কলি-নিপুণ প্যানেল)। কোষাধ্যক্ষ- কমল

কার্জনির্বাহী পরিষদ সদস্য ১১ জন হলেন- সুচরিতা, রোজিনা, আলীরাজ, সুব্রত, দিলারা ইয়াসমীন, শাহনূর, নানা শাহ, রত্না কবির, চুন্নু, পলি (কলি-নিপুণ প্যানেল) সনি রহমান (কলি-নিপুণ প্যানেল)। 

এর আগে শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ৯টা ৩০ মিনিটে শুরু হয় ভোটগ্রহণ, চলে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত। এবারের নির্বাচনে ভোটার ৫৭০ জন। ২১ সদস্য বিশিষ্ট কমিটির এ নির্বাচনে ছয়জন স্বতন্ত্রসহ দুটি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন প্রযোজক খোরশেদ আলম খসরু। সদস্য হিসেবে আছেন নির্মাতা এজে রানা ও বিএইচ নিশান। এবার প্রতিদ্বন্দ্বী দুই প্যানেলের মধ্যে একটিতে জোট বেঁধেছেন ঢাকাই চলচ্চিত্রের দাপুটে দুই অভিনেতা মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল। আরেক প্যানেল থেকে লড়ছেন সোনালি দিনের নায়ক মাহমুদ কলি ও নায়িকা নিপুণ আক্তার।

বিভি/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2