• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

এফডিসিকাণ্ড: জয় চৌধুরীকে বয়কটের দাবি বিনোদন সাংবাদিকদের

প্রকাশিত: ০০:৫৬, ২৫ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
এফডিসিকাণ্ড: জয় চৌধুরীকে বয়কটের দাবি বিনোদন সাংবাদিকদের

চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠানের দিনে কতিপয় সদস্যের নেতৃত্বে সাংবাদিকদের উপর হামলার ঘটনায় প্রতিবাদ ও মানববন্ধন করেছে বিনোদন সাংবাদিকরা। পরে বুধবার (২৪ এপ্রিল) রাতে শিল্পী সমিতির সঙ্গে বৈঠকে বসেও হয়নি এর সুরাহা। বরং আবারও ঔদ্ধত্যপূর্ণ আচরণের অভিযোগ এনে জয় চৌধুরীকে বয়কটের দাবি তুলেন সাংবাদিকরা। 

বুধবার (২৪ এপ্রিল) রাতে সাংবাদিকদের সাথে বৈঠকে বসেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল, রুবেল ও আরশাদ আদনান। মীমাংসায় বসেও হয়নি তা। আরেক দফা তর্কে জড়ান জয় চৌধুরী।

বৈঠকে জয় চৌধুরীকে বয়কটের দাবি জানায় সাংবাদিকরা। একই সঙ্গে তারা হুঁশিয়ারি দেন, জয় চৌধুরীকে কোনো পরিচালক সিনেমায় কাস্ট করলে পরিচালককেও বয়কট করা হবে। তার সিনেমার কোনো সংবাদ প্রচার করা হবে না। 

এর আগে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (এফডিসি) অভিনয়শিল্পীদের মারধরের শিকার হয়েছেন সাংবাদিকরা। মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকালে এফডিসিতে শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ শেষে এ ঘটনা ঘটে।

জানা গেছে, শপথ গ্রহণ শেষে সমিতির অফিসে খবরের কাগজ পত্রিকার সাংবাদিক মিঠুন আল মামুন সাক্ষাৎকার নিচ্ছিলেন ময়ূরীর মেয়ের। এসময় অভিনেতা শিবা শানু এই সাংবাদিককে বেরিয়ে যেতে বলেন। না যেতে চাইলে তাকে ধাক্কা দিয়ে অফিসে থেকে বের করে দেন। এসময় কয়েকজন সাংবাদিক সেখানে উপস্থিত হয়ে শিবা শানুকে থামাতে চান। 

তখনই শিল্পী সমিতির আরেক নেতা চিত্রনায়ক জয় চৌধুরী ‘মার মার’ বলে তেড়ে যান সাংবাদিকদের দিকে। শুরু হয় সাংবাদিক ও শিল্পীদের মধ্যে তুমুল মারামারি। এরপরই পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। পুরো এফডিসি পরিণত হয় রণক্ষেত্রে। মারামারিতে রক্তাক্ত হন বাংলাভিশনের ক্যামেরা পারসনসহ অন্তত ১০ সাংবাদিক। 

বিভি/টিটি

মন্তব্য করুন: