• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নির্বাচনী প্রচারণায় গিয়ে বিপাকে দেব, হেলিকপ্টারে আগুন

প্রকাশিত: ১৩:২৪, ৪ মে ২০২৪

ফন্ট সাইজ
নির্বাচনী প্রচারণায় গিয়ে বিপাকে দেব, হেলিকপ্টারে আগুন

টালিউডের জনপ্রিয় অভিনেতা এবং ভারতের লোকসভা নির্বাচন নিকটেই। নির্বাচনী প্রচারণায় গিয়ে তৃণমূল কংগ্রেস প্রার্থী দীপক অধিকারী দেবের হেলিকপ্টারে অগ্নিকাণ্ড হয়। 

শুক্রবার (৩ মে) ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মালদহ (মালদা) জেলায় এ দুর্ঘটনা ঘটে।
 
ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ভারতের চলমান লোকসভা নির্বাচনের প্রচারে অংশ নিতে মালদা গিয়েছিলেন অভিনেতা। সেখান থেকে প্রচারণা সেরে দেবের হেলিকপ্টারটি মালদা হেলিপ্যাড থেকে উড়ার প্রস্তুতি নেয়।

উড়ার কিছুক্ষণের মধ্যেই হেলিকপ্টারে আগুন লাগে। পরিস্থিতি সামাল দিতে দ্রুত পাইলট হেলিকপ্টারটিকে মালদহ হেলিপ্যাডেই জরুরি অবতরণ করান।
 
হেলিকপ্টার দুর্ঘটনায় পাইলটের প্রশংসা করে দেব বলেন, মৃত্যুকে কাছ থেকে দেখলাম। বাবা-মায়ের আশীর্বাদ, বাংলার মানুষের আশীর্বাদে বড় বিপদ থেকে রক্ষা পেয়েছি।
 
জানা গেছে, আকস্মিক এ দুর্ঘটনায় কোনো জানমালের ক্ষতি হয়নি। দেবও পুরোপুরি সুস্থ আছেন।
  
এদিকে হেলিকপ্টারের দুর্ঘটনার কথা ভারতের তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা ব্যানার্জির কানে পৌঁছাতেই তিনি ফোনে দেবের খবরাখবর নিতে শুরু করেন। কিছুটা সময় বিশ্রামে থাকারও পরামর্শ দেন।
 
তবে দেব নির্বাচনের এ সময় নিজেকে থামিয়ে রাখতে নারাজ। তাই দুর্ঘটনার হাত থেকে রেহাই পেয়েই তৃণমূলের তারকা প্রার্থী দেব বথুয়ায় তৃণমূলের নির্বাচনী জনসভায় অংশ নিয়ে ভোটের প্রচারে ব্যস্ত সময় পার করছেন।

বিভি/টিটি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2