• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চান সেলেনা গোমেজ

প্রকাশিত: ১৭:৫৩, ৬ মে ২০২৪

ফন্ট সাইজ
বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চান সেলেনা গোমেজ

মার্কিন জনপ্রিয় পপ তারকা ও  অভিনেত্রী সেলেনা গোমেজ। ২০০২ সালে বিনোদন দুনিয়ায় আত্মপ্রকাশ করেন তিনি এবং তখন থেকেই এই অঙ্গনে তার সফল পদচারণা শুরু হয়। মার্কিন সংগীতশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজ আর জাস্টিন বিবারের প্রেমের সম্পর্ক কারো অজানা না হলেও সবাই এখন জানে পুরনো সম্পর্কের নিরাশা কাটিয়ে সেলেনা এখন নতুন প্রেমে স্থির । তাই  বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চাচ্ছেন সেলেনা।

সংগীত প্রযোজক বেনি ব্লাঙ্কোর সাথে সেলেনা গোমেজের প্রেম এখন নিয়মিত শিরোনাম। গায়িকার কাছের এক সূত্র জানিয়েছে, এই সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিতে চাইছেন তারা।

২০১৫ সাল থেকে একসঙ্গে একাধিক গানে কাজ করেছেন তারা। পরবর্তীতে প্রেমের সম্পর্কে জড়ানোর পর ইনস্টাগ্রামে প্রায়ই নিজেদের ছবি শেয়ার করেন সেলেনা। তারা দুজনেই সম্পর্ক নিয়ে খুব সিরিয়াস। তাদের দুই পরিবারের সম্পর্কও ভালো।

সূত্র মারফত জানা গেছে, ব্লাঙ্কো সেলেনাকে হাসিখুশি রাখেন সবসময়। তার কাছে সেলেনা নিরাপদ এবং সুখী বোধ করেন। তারা দুজনেই দুজনকে চিরকাল একসঙ্গে কাটানোর মতো মানুষ মনে করছেন। তাই এই সম্পর্ক অনেক দূর যাবে, এমনটাই মনে করছেন সেলেনা। তারা বিয়ে এবং সন্তানের ব্যাপারে আলোচনা করেছেন।

অন্য আরেকটি সূত্র জানায়, ‘সেলেনা তার জীবনের ভালোবাসা খুঁজে পেয়েছেন। তিনি এখন থিতু হতে চান।’

গোমেজ ও ব্লাঙ্কোর প্রেমের বিষয়টি প্রথম প্রকাশ্যে আসে গত বছরের ডিসেম্বরের প্রথম দিকে। ‘পপফিকশনস’ নামের একটি ইনস্টাগ্রাম পেজ দুজনকে ঘিরে একটি পোস্ট করে। সেখানে খোদ গোমেজ মন্তব্য করে বসেন, ‘ফ্যাক্টস’! এরপরে, সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখেন, ‘আগে যাদের সঙ্গে সম্পর্কে ছিলাম, ও তাদের সবার চেয়ে ভালো।’ এরপর থেকেই তুমুল আলোচনায় এই জুটির প্রেম। আর খুব শীঘ্রই তারা তাদের সম্পর্ককে স্থায়ী পরিণতি দিতে আগ্রহী।

বিভি/জোহা/পিএইচ

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2