• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

তাসনিয়া ফারিণের প্রথম সিনেমা ‘ফাতিমা’ মুক্তির তারিখ ঘোষণা

প্রকাশিত: ১৮:১৮, ৬ মে ২০২৪

ফন্ট সাইজ
তাসনিয়া ফারিণের প্রথম সিনেমা ‘ফাতিমা’ মুক্তির তারিখ ঘোষণা

ছোট পর্দার বর্তমান প্রজন্মের অন্যতম মেধাবী অভিনেত্রী তাসনিয়া ফারিন। সাবলীল ও মনকাড়া অভিনয় দিয়ে অল্প সময়েই হয়েছেন দর্শকনন্দিত। ছোট পর্দায় নাটক এবং ওটিটির একাধিক ওয়েব ফিল্মেও তার নিয়মিত উপস্থিতি লক্ষণীয়। এমনকি দেশের বাইরে ওপার বাংলার সিনেমায় কাজ করার মাধ্যমে বড় পর্দাতেও তার অভিষেক হয়েছে। 

অভিনয় জীবনের শুরুতে ফারিন ‘”ফাতিমা” শিরোনামের একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেছিলেন। কিন্তু দুর্ভাগ্যবশত সিনেমাটি এদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি।  ছয় বছর আগের সেই সিনেমায় অসাধারণ অভিনয়ের জন্য ৪২তম ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ক্রিস্টাল সিমোর্গ অ্যাওয়ার্ডও জিতেছেন ফারিণ। এবার ছবিটি আসছে বড় পর্দায়। ধ্রুব হাসান পরিচালিত ‘ফাতিমা’ সিনেমাটি ২৪ মে শুক্রবার সারা দেশের হলগুলোতে দেখা যাবে।

এই উপলক্ষে শনিবার একসাথে হয়েছিলো টিম ফাতিমা’র সব অভিনয়শিল্পী আর কলাকুশলীরা। সিনেমার মুক্তিকে সামনে রেখে শনিবার (৪ মে) সন্ধ্যায় এক হয়েছিলেন ‘ফাতিমা’র অভিনয়শিল্পী আর কলাকুশলীরা। আড্ডায়, আলাপে কেটেছে এক অসাধারণ সন্ধ্যা।আড্ডায় শিল্পীরা তুলে ধরেন সিনেমার নানা প্রসঙ্গ।

এ সময় ফারিণ বলেন, ‘কাজটি আমার ভীষণ প্রিয়। কারণ এটি ছিল আমার ক্যারিয়ারের প্রথম সিনেমা। মুক্তি পায়নি বলে সেটি আর হয়নি। তখন আর এখনের মধ্যে অনেক তফাৎ। এর মধ্যেই বিশ্বের বিভিন্ন দেশে “ফাতিমা” প্রশংসিত হয়েছে। এবার দেশের দর্শকের মন জয় করবে এটি। সবাইকে হলে গিয়ে সিনেমাটি দেখার আমন্ত্রণ রইল।’

‘ফাতিমা’র প্রথম পোস্টার রিলিজ করা হবে শিগগিরই। সেটা দেখার জন্য সিনেমাটির ফেসবুক পেজে চোখ রাখতে অনুরোধ করা হয়েছে দর্শকদের।

উল্লেখ্য,'ফাতিমা’র নির্মাণকাজ শেষ হয়েছে ২০১৯ সালের দিকে। এরপর বিভিন্ন উৎসবে প্রদর্শিত হয়েছে এটি।এই সিনেমায় প্রধান চরিত্রে  এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ অভিনয়ের পাশাপাশি এতে অভিনয় করেছেন সংগীতশিল্পী পান্থ কানাইও। ধ্রুব হাসান পরিচালিত “ফাতিমা”  সিনেমাটি এবার  ফজর চলচ্চিত্র উৎসবের ৪২ তম আসরে ইষ্টার্ন ভিসতা কমপিটিশন বিভাগে মনোনীত হয়েছিল।

বিভি/জোহা/পিএইচ

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2