• NEWS PORTAL

  • রবিবার, ২৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নায়িকার জরায়ুতে টিউমার, শুয়ে আছেন হাসপাতালের বিছানায়

প্রকাশিত: ১৯:০০, ১৭ মে ২০২৪

ফন্ট সাইজ
নায়িকার জরায়ুতে টিউমার, শুয়ে আছেন হাসপাতালের বিছানায়

গত কয়েক দিন ধরেই হাসপাতালে ভর্তি বলিউড নায়িকা রাখি সাওয়ান্ত। হাতে স্যালাইনের নল, হাসপাতালের বিছানায় শুয়ে থাকা রাখির ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যদিও অনেকেই ভেবেছিলেন এটা রাখির কোনও ‘ছল’! তিনি ফের প্রচারের আলোয় আসার জন্য এ সব করছেন। কিন্তু না, জরায়ুতে টিউমারের খোঁজ মিলেছে।

প্রথমে শোনা যাচ্ছিল, হৃদযন্ত্রে সমস্যা দেখা দিয়েছে তার। কিন্তু রাখির জরায়ুতে টিউমারের খোঁজ মিলেছে। খবরটি জানান, অভিনেত্রীর সাবেক স্বামী রিতেশ সিং। প্রায় ১০ সেন্টিমিটার সাইজের একটি বিরাট টিউমার বাসা বেঁধেছে তার জরায়ুতে।

পরে রাখি জানিয়েছেন, শনিবার তার অস্ত্রোপচার হবে। তার স্বাস্থ্যসংক্রান্ত যাবতীয় খবর রিতেশই দেবেন। রাখির কথায়, আমি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠব। আমার শরীরটা এখন একটু খারাপ। ১০ সেন্টিমিটারের একটা টিউমার ধরা পড়েছে। এই শনিবারই অপারেশন হবে। আমি এর থেকে বেশি কথা বলতে পারছি। রিতেশ আমার ব্যাপারে আপনাদের সব জানাবে।

রাখি আরও জানান, একবার তার অস্ত্রোপচার হয়ে গেলে টিউমারের আকার দেখাবেন সকলকে। রাখি বলেন, ‘অস্ত্রোপচারের ক’দিন আগেই আমায় ভর্তি হতে হল, কারণ রক্তচাপ থেকে অন্য বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষার জন্যে।’’ জীবনে অনেক বাধাবিপত্তি পেরিয়েছেন। রাখির বিশ্বাস, এই কঠিন সময়ও তিনি উতরে যাবেন।

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, রাখির সাবেক স্বামী রিতেশ বলেন, ‘‘রাখির অবস্থা সেই মিথ্যাবাদী রাখালের মতো। কিন্তু ও এখন সত্যিই অসুস্থ। কিছু মানুষ সেটা বিশ্বাস করতে চাইছেন না। তারা ভাবছেন, ও আবার কোনও বিতর্ক তৈরি করতে চাইছে। যারা সত্যিই রাখিকে জানেন, তারা ওর সুস্থতার জন্য প্রার্থনা করবেন, এমনই আশা রাখি আমি।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2