• NEWS PORTAL

  • রবিবার, ২৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ময়ূরাক্ষী’র বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার ঘোষণা দিলেন নায়িকা সিমলা

প্রকাশিত: ১৭:৪৭, ১১ জুন ২০২৪

ফন্ট সাইজ
ময়ূরাক্ষী’র বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার ঘোষণা দিলেন নায়িকা সিমলা

দরজায় করাঘাত করছে পবিত্র ঈদুল আজহা। আর মাত্র পাঁচদিন পরেই ঈদ। তাই ঈদ বিনোদনের সঙ্গী হতে আসা সিনেমাগুলো শেষ মুহূর্তে প্রচারে তোড়জোড় চালাচ্ছে। ঈদে মুক্তি তালিকায় থাকা অন্যতম সিনেমা ‘ময়ূরাক্ষী’ও তার ব্যতিক্রম নয়। কিন্তু টিজার ও আইটেম গান দিয়ে সকলের দৃষ্টি আকর্ষণে সক্ষম এই সিনেমা শেষ মুহূর্তে মুখোমুখি হয়েছে এক অনাকাঙ্ক্ষিত ঘটনার। হঠাৎ করেই চিত্রনায়িকা সিমলা তার জীবনে ঘটে যাওয়া সত্য ঘটনা নিয়ে চলচ্চিত্র পরিচালক রাশিদ পলাশ ‘ময়ূরাক্ষী’ সিনেমা নির্মাণ করেছেন বলে অভিযোগ এনে আইনি ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছেন।

নায়িকা সিমলার দাবি, 'ময়ূরাক্ষী' সিনেমাটির প্রকাশিত টিজারে তার জীবনের ঘটে যাওয়া ঘটনারই ইঙ্গিত পাওয়া গেছে। নায়িকার এই অভিযোগের পরে এই নিয়ে সিনেপাড়ায় শুরু হয়েছে চর্চা-বিতর্ক। 

এই বিষয়ে নায়িকা সিমলা বলেন, 'আমি সিনেমাটির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব। সময় হলেই দেখতে পারবেন আমি কী করতে পারি। সব তথ্য প্রমাণ আমি জোগাড় করে রেখেছি।'

এদিকে নায়িকা সিমলার অভিযোগটিকে অস্বীকার করে এ প্রসঙ্গে সিনেমাটির নির্মাতা রাশিদ পলাশ বলেন, 'আমি বেশ কয়েকবার সিমলা আপার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছি বিষয়টি নিয়ে আলাপ করার জন্য কিন্তু আমি যোগাযোগ করতে পারিনি। আমি আপাকে বলব আসুন আপনি সিনেমাটি দেখুন। এরপর যদি মনে হয় এটি আপনার জীবনের গল্প তাহলে যে কোনো ব্যবস্থা নেবেন, আমরা তার জন্য প্রস্তুত আছি।

নায়িকা সিমলার জীবনে ঘটে যাওয়া ঘটনা থেকে জানা যায়, ২০১৮ সালের ৩ মার্চ সিমলার সঙ্গে নারায়ণগঞ্জের প্রবাসফেরত যুবক পলাশের বিয়ে হয়। পলাশ আগের বিয়ের খবর গোপন করায় ওই বছরের ৬ নভেম্বর সিমলা তাকে ডিভোর্স দেন। ডিভোর্সের পরেই ‘হতাশা’ থেকে বিমান এয়ারলাইনসের বিজি-১৪৭ বিমানটি ছিনতাইয়ের চেষ্টা করেন পলাশ। পরে বিমানটি শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বিমানের ‘ইমার্জেন্সি ডোর’ দিয়ে যাত্রী ও কেবিন ক্রুদের দ্রুত বের করে আনা হয়। পরে আট মিনিটের এক কমান্ডো অভিযানে পলাশ আহমেদ নিহত হন।

এদিকে, ‘ময়ূরাক্ষী’ সিনেমার গল্পও বিমান ছিনতাই ও একজন নায়িকার জীবনকে কেন্দ্র করে নির্মিত। সে ক্ষেত্রে নায়িকা সিমলার অভিযোগ সত্য হবার সম্ভাবনা কিছুটা হলেও থেকে যায়। তবে প্রকৃত সত্য জসন্তে জানতে হলে অপেক্ষা করতে হবে ঈদের দিন পর্যন্ত।

'ময়ূরাক্ষী'-সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। সিনেমার মূল চরিত্রে অভিনয় করেছেন ববি ও সুদীপ। এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, প্রণব ঘোষ, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, আফফান মিতুল, কস্তূরী চৌধুরীসহ প্রমুখ।

 

বিভি/জোহা/রিসি 

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2