• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

দুর্নীতি মামলায় ঋতুপর্ণাকে ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

প্রকাশিত: ২১:২৮, ১৯ জুন ২০২৪

ফন্ট সাইজ
দুর্নীতি মামলায় ঋতুপর্ণাকে ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

দুর্নীতি মামলায় ঋতুপর্ণাকে ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

রেশন দুর্নীতি মামলায় প্রায় ৫ ঘণ্টা ধরে কলকাতার নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্তকে জিজ্ঞাসাবাদ ভারতের আর্থিক গোয়েন্দা সংস্থা ডিরেক্টেরেট এনফোর্সমেন্ট (ইডি)।   

বুধবার (১৯ জুন) কলকাতায় ইডি দপ্তরে তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডাকা হয়। জিজ্ঞাসাবাদ শেষ হলে সেখান থেকে বেরিয়ে ঋতুপর্ণা দাবি করেন, রেশন দুর্নীতির সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। এ সময় ঋতুপর্ণার সঙ্গে ছিলেন তার আইনজীবী বিপ্লব গোস্বামী। 

প্রায় পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর সাংবাদিকদের ঋতুপর্ণা বলেন, ‘আমার সহযোগিতায় তদন্তকারীরা খুশি। এই দুর্নীতির সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। তারাও (তদন্তকারীরা) সহযোগিতা করেছেন, আমিও সহযোগিতা করেছি।’

ঋতুপর্ণার আইনজীবী বলেন, ‘জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে কিছু হয়নি। তলবের নথিতেও জ্যোতিপ্রিয় মল্লিকের নাম ছিল না। সিনেমা প্রযোজনার জন্য কিছু লেনদেন হয়েছিল। সেই টাকা ফেরত দেওয়া হয়ে গিয়েছে।’

রেশন দুর্নীতি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য এর আগে গত ৬ জুন অভিনেত্রীকে তলব করেছিল ইডি। কিন্তু ওইদিন ঋতুপর্ণা হাজির হতে পারেননি। তবে ইমেইল হাজির হতে না পারার কারণ জানান তিনি। পরে আজ তাকে আবারও তলব করা হয়।   

রেশন দুর্নীতি মামলায় গত বছরই ইডির হাতে গ্রেপ্তার হন রাজ্যের সাবেক খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, বনগাঁ পৌরসভার সাবেক চেয়ারম্যান শংকর আঢ্য, ব্যবসায়ী বাকিবুর রহমানসহ তৃণমূলের বেশ কয়েকজন নেতা ও তাদের সহযোগীরা। 

বিভি/জোহা

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2