• ১৭ অক্টোবর ২০২১ | ২ কার্তিক ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

আরিয়ান খান ওই জাহাজে ছিলেনই না, আদালতে আইনজীবী

প্রকাশিত: ১৭:৪২, ১৩ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
আরিয়ান খান ওই জাহাজে ছিলেনই না, আদালতে আইনজীবী

মাদককাণ্ডে গ্রেফতার শাহরুখপুত্র আরিয়ান খান মুম্বাইয়ের সেই প্রমোদতরীতে ছিলেন না বলে দাবি করেছেন তার আইনজীবী। বুধবার (১৩ অক্টোবর) মুম্বাই সেশন কোর্টে আরিয়ান-এর জামিন আবেদনের শুনানির সময় তিনি এই দাবি করেন।

মুম্বাই সেশন কোর্টে শাহরুখ খান-এর ছেলে আরিয়ান খান-এর জামিন আবেদনের শুনানি চলছে। আজই তার জামিনের বিষয়ে আদালতের রায় শোনানোর কথা। মাদককাণ্ডে অভিযুক্ত হয়ে আরিয়ানসহ আরও কয়েকজন বর্তমানে বিচারিক হেফাজতে আছেন।

এদিকে দফায় দফায় জামিন আবেদন খারিজ হওয়ার পর ছেলের মুক্তির জন্য মরিয়া শহরুখ আইনজীবী বদল করেছেন। এতো দিন শাহরুখপুত্রের জন্য মামলা লড়ছিলেন মুম্বাইয়ের দুঁদে আইনজীবী সতীশ মানশিন্ডে। এখন তাঁর পরিবর্তে নামকরা আইনজীবী অমিত দেশাইকে নিয়োগ করা হয়েছে। তিনি সালমান খানের ‘গাড়িচাপা’ মামলাটি লড়েছিলেন এবং ২০০২ সালে ভাইজান এই মামলা থেকে মুক্তি পেয়েছিলেন।

এনডিটিভি জানিয়েছে, আদালতে শুনানির সময় আরিয়ান খান-এর আইনজীবী অমিত দেশাই বলেন, তিনি (রাষ্ট্রপক্ষের আইনজীবী) অবৈধ ড্রাগ ট্রাফিকিংয়ের কথা বলেছেন এবং এতে আরিয়ান খান-এর নাম উল্লেখ করেছেন। আমি মনে করি, এনসিবি'র জানা উচিৎ, অবৈধ ড্রাগ ট্রাফিকিং একটি গুরুতর বিষয়। এই ধরণের শব্দ 'কথার কথা' হিসেবে ব্যবহার করা উচিৎ নয়। এই সবকিছুই করা হয়েছে শুধু জামিন স্থগিত করানোর জন্য। আপনি কী কোনোভাবে এতে আরিয়ান খানকে যুক্ত করতে পেরেছেন?

এটাকে ষড়যন্ত্র হিসেবে উল্লেখ করে আদালতে অমিত দেশাই বলেন, সবাইকে ক্রজ শিপ থেকে গ্রেফতার করা হয়নি, কেউ কেউ বাইরে থেকেও গ্রেফতার হয়েছেন।

তিনি বলেন, এমনকি আরিয়ান খান ওই ক্রুজেই ছিলেনই না এবং তার কাছে কিছুই পাওয়া যায়নি।

এর আগে সোমবার বিশেষ এনডিপিএস আদালতে আরিয়ানের জামিনের আবেদন করা হয়েছিলো। আজ আবার জামিন আবেদন করা হয়। এর আগে আরিয়ানের জামিনের শুনানি অতিরিক্ত মহানগর হাকিমের আদালত নাকচ করেছিলেন। আজ যদি সেশন কোর্ট এই তারকাপুত্রের জামিন না মেলে তাহলে তাঁর আইনজীবীরা উচ্চ আদালতে জামিনের আবেদন করবেন বলে জানা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানায়, গত ৯ অক্টোবর মুম্বাইয়ের বিলাসবহুল ক্রুজ থেকে আটক করা হয় আরিয়ানসহ কয়েকজনকে। রবিবার শাহরুখপুত্রকে গ্রেফতার দেখানো হয়।

বিভি/এমএস

মন্তব্য করুন: