• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

রেভ পার্টির আগে কী চ্যাট করেছিলেন শাহরুখপুত্র আরিয়ান?

প্রকাশিত: ১৮:১৪, ১৫ অক্টোবর ২০২১

আপডেট: ১৮:৫০, ১৫ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
রেভ পার্টির আগে কী চ্যাট করেছিলেন শাহরুখপুত্র আরিয়ান?

শাহরুখ খান-এর ছেলে আরিয়ান খান-এর জামিনের বিরোধিতায় বরাবরই মাদক পাচারে তাঁর সংশ্লিষ্টতার কথা বলে আসছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এর পেছনে প্রমাণ হিসেবে তাঁরা আরিয়ান-এর হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা উল্লেখ করেছেন। প্রাথমিকভাবে আরিয়ান-এর হোয়্যাটসঅ্যাপ চ্যাট থেকে বেশ কিছু সূত্র হাতে পেয়েছে বলে দাবি করেছে এনসিবি।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে বলা হয়েছে, এনসিবি'র দাবি, যে ছয় গ্রাম চারস পাওয়া গিয়েছিলো আরবাজ মার্চেন্ট-এর থেকে তা ছিলো আরবাজ এবং আরিয়ান-এর জন্য। এনসিবি কাউন্সিলের সলিসিটার জেনারেল আদালতে জানিয়েছেন, ক্রুজ পার্টিতে যাওয়ার আগে আরবাজ এবং আরিয়ান-এর মধ্যে কথা হয়েছিলো, ‘চল ফাটিয়ে মজা করি’।

এনসিবি এর আগেও আদালতে দাবি জানিয়েছে আরিয়ান-এর সংগে আন্তর্জাতিক মাদক চক্রের যোগাযোগ ছিলো। সেই সূত্র ধরে দু'জনকে গ্রেফতারও করা হয়েছে।

আরিয়ান-এর হোয়াটয়অ্যাপ চ্যাটে প্রচুর কথোপকথন পাওয়া গেছে বলে উল্লেখ করেছে এনসিবি। যার থেকে এনসিবি’র অনুমান শুধু নিজে ব্যবহারের জন্য নয়, আরিয়ান মাদক পাচারের সংগেও যুক্ত ছিলেন।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) মুম্বাইয়ের বিশেষ আদালতে আরিয়ান খান-এর জামিনের বিরোধিতা করে এনসিবি। সেখানেও বারবার আরিয়ান খান-এর হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা বলা হয়েছে।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়ার উদ্দেশ্যে রওনা হওয়া একটি প্রমোদতরী থেকে আরিয়ানসহ আট জনকে আটক করে এনসিবি। রেভ পার্টিতে মাদক সেবনের দায়ে তাদের আটক করা হয়।

বিভি/এএন

মন্তব্য করুন: