• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

পানিতে কে বেশি আগুন লাগালেন, রাভিনা নাকি ক্যাটরিনা? (ভিডিও)

প্রকাশিত: ১৯:১৩, ৭ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
পানিতে কে বেশি আগুন লাগালেন, রাভিনা নাকি ক্যাটরিনা? (ভিডিও)

‘টিপ টিপ বরসা পানি’ গানে অক্ষয়ের সংগে রাভিনা (বাঁ দিকে) এবং ক্যাটরিনা (ডানে)। ছবিঃ ভিডিও থেকে নেওয়া।

বলিউডের সিনেমা 'সূর্যবংশী'-তে 'টিপ টিপ বরসা পানি' গান মুক্তির পর থেকেই সোস্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে বলিউডের দুই নায়িকা রাভিনা এবং ক্যাটরিনা। 

সোস্যাল মিডিয়ায় গানটি নিয়ে অনেকেই লিখেছেন 'রাভিনাকে টেক্কা দেওয়া কারও পক্ষে সম্ভব নয়। ক্যাটরিনা নিজের সেরাটা দিয়েছে এটা বলবো'। অন্য একজন লিখেন, ‘এই গানটা জীবনেও পুরোনো হবে না। ক্যাটরিনা ভালো বাছাই করেছেন রাভিনা’র পরিবর্তে'। কেউ কেউ লিখলেন, ‘অক্ষয়-ক্যাটরিনা’র বয়স কী কমছে?’ কেউ কেউ বলেন, 'ক্যাটরিনা ভালো কিন্তু রাভিনা অপূর্ব। আজও এই গানটির কথা উঠলে চোখে ভেসে ওঠে রাভিনা’র-ই সেই ছবি!' এরপর 'মোহরা' ছবির ওই গানের দৃশ্যে রাভিনা ট্যান্ডন-এর ছবির কোলাজ টুইট করে একজন রাভিনা ভক্ত লিখেছেন, 'অরিজিন্যাল টিপ টিপ বরসা' গানটি স্রেফ অন্য মাত্রার। নব্বইয়ের দশকে ওরকম ধরনের গান হতে পারে ভাবাই যেতো না!' অন্য এক নেটিজেনও ওই গানে বৃষ্টিভেজা রাভিনা’র ছবি টুইট করে আকার, ইঙ্গিতে স্বল্প কথায় বুঝিয়ে দিয়েছে 'টিপ টিপ বরসা' মানেই এক এবং একমাত্র রাভিনা! 

সোস্যাল মিডিয়ার এই আলোচনায় বুঝা যায় দর্শকদের মধ্যে 'মোহরা' ছবির গান 'টিপ টিপ বরসা পানি' আজও সমানভাবে জনপ্রিয়। ওই ছবিতে এই গানের দৃশ্যে হলুদ রংয়ের শাড়ি পড়ে সিনে পর্দায় ঝড় তুলেছিলেন নব্বইয়ের দশকের নায়িকা রাভিনা ট্যান্ডন।

'সূর্যবংশী'-তে ক্যাটরিনা শাড়িই বেছে নিয়েছেন, কিন্তু রংয়ে রয়েছে নতুনত্ব। গানটি কোরিওগ্রাফ করেছেন ফারহা খান। দর্শকদের যাতে নস্টালজিয়া লেনে ভাসতে সুবিধা হয় সেই কথা ভেবেই বোধহয় বদলানো হয়নি 'হুক স্টেপ'। এমনকী, গানটি গেয়েছেন আলকা ইয়াগনিক এবং উদিত নারায়ণ। 

বিভি/এএন

মন্তব্য করুন: