• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ | ১৫ অগ্রাহায়ণ ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

আবারও সুখবর দিলেন প্রীতি জিনতা (ভিডিও)

প্রকাশিত: ১৩:১৭, ২১ নভেম্বর ২০২১

আপডেট: ১৮:৩৬, ২৫ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
আবারও সুখবর দিলেন প্রীতি জিনতা (ভিডিও)

বলিউডের অনিন্দ্য সুন্দরী অভিনেত্রী প্রীতি জিনতা দু’দিন আগেই যমজ সন্তানের জন্ম দিয়ে নিজের মা হওয়ার সুখবর দিয়েছেন। তাঁর দুই সন্তানের নাম জয় জিনতা গুডএনাফ এবং জিয়া জিনতা গুডএনাফ। এবার হঠাৎ করেই শোনা যাচ্ছে, আসছে বছর নতুন সিনেমায় কাজ শুরুর মাধ্যমে বলিউডে ফিরছেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হচ্ছে, প্রীতি পরিচালক দানিশ রেনজুর-এর নতুন সিনেমা দিয়েই নাকি বলিউডে ফিরতে যাচ্ছেন। সিনেমাটির শুটিং হবে কাশ্মীরে। ওই অঞ্চলের এক নারীর চরিত্রে দেখা যাবে তাকে।

জানা গেছে, মা ও মেয়ের সম্পর্ক নিয়ে সিনেমার গল্প তৈরি হবে। তবে সিনেমাটিতে প্রীতি ছাড়া কে কে অভিনয় করবেন, সেই বিষয়ে এখনও মুখ খোলেননি সংশ্লিষ্টরা।

গত বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে ইনস্টাগ্রামে এক স্ট্যাটাসে উচ্ছ্বাস প্রকাশ করে মা হওয়ার খবর জানিয়ে প্রীতি লেখেন, ‘সবাইকে চমকপ্রদ একটি খবর জানাতে চাই। আজ আমি এবং জেনে ভীষণ আনন্দিত। আমরা আজ পরিপূর্ণ। আমাদের হৃদয় ভালোবাসায় ভরে গেছে। কারণ আমাদের যমজ সন্তান জয় জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফ পরিবারে এসেছে। জীবনের নতুন এই অধ্যায় নিয়ে আমরা খুবই উচ্ছ্বসিত। অবিশ্বাস্য এই যাত্রার সংগে যেসব ডাক্তার, নার্স যুক্ত ছিলেন সবাইকে অসংখ্য ধন্যবাদ।’

যুক্তরাষ্ট্রের নাগরিক জেনে গুডএনাফের সংগে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন প্রীতি জিনতা। ২০১৬ সালে ২৯ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলসে চুপিসারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই যুগল। একই বছরের ১৩ মে মুম্বাইয়ের একটি হোটেলে অনুষ্ঠিত হয় তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। বিয়ের পর দেশ ছেড়ে মার্কিন মুল্লুকে পাড়ি জমান। সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেন প্রীতি। দীর্ঘদিন পর মুম্বাইতে ফেরেন অভিনেত্রী। তবে তা কোনো সিনেমার জন্য নয়, আইপিএল-এ ক্রিকেট দল কিনে স্পোর্টসের সংগে জড়ান।

বিভি/এএন

মন্তব্য করুন: