• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

‘কবীর সিং-এর পর সবার কাছে গিয়ে চরিত্রের জন্য ভিক্ষা করেছি’

প্রকাশিত: ১৮:১০, ২৫ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
‘কবীর সিং-এর পর সবার কাছে গিয়ে চরিত্রের জন্য ভিক্ষা করেছি’

বলিউডে একাধিক হিট ছবির মালিক শাহিদ কাপুর। অভিনয় দক্ষতা, নাচ ও স্টাইলের জন্য হাজার হাজার দর্শকের মনে জায়গা করে নিয়েছেন তিনি। শেষ তাঁকে কিয়ারা আডবানীর সংগে ‘কবীর সিং’ ছবিতে দেখা গিয়েছিলো। 

কবীর-এর চরিত্রে বক্স অফিসে ঝড় তুলেছিলেন শাহিদ কাপুর। কোটি কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। কিন্তু সেই ছবি করার পর নাকি চরিত্র পেতে বেশ বেগ পেতে হয়েছে তাঁকে। নতুন ছবি ‘জার্সি’র ট্রেলার মুক্তির অনুষ্ঠানে এমনই বিস্ফোরক দাবি করেছেন শাহিদ।

বলিউড লাইফের একটি প্রতিবেদনে বলা হয়েছে, জার্সির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে যোগ দিয়ে অভিনেতা বলেছেন, কবীর সিং মুক্তির পর, আমি সবার কাছে ভিক্ষা চেয়েছি। ২০০-২৫০ কোটি টাকার ব্যবসা করে ছবি এমন সব মানুষের কাছে আমি গিয়েছি। এই ক্লাবের কোনওদিন সদস্য ছিলাম না, এটা আমার কাছে তাই একেবারেই নতুন ছিলো। ইন্ডাস্ট্রিতে ১৫-১৬ বছর কাটানোর পরও এতো লাভ করেনি আমার ছবি। তাই, শেষ পর্যন্ত যখন এটা হলোই, আমি বুঝতে পারছিলাম না কোথায় যাবো। এর সবটাই আমার কাছে নতুন ছিলো।

সদ্য মুক্তি পেয়েছে শাহিদ কাপুরের আগামী ছবি ‘জার্সি’র ট্রেলার। প্রায় ৩ মিনিটের ট্রেলার জুড়ে এক ক্রিকেটারের ব্যক্তিগত জীবন আর পেশাগত জীবনের টানাপোড়েন রয়েছে। বড় পর্দায় আগামী ৩১ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।

বিভি/এসডি

মন্তব্য করুন: