• বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২ | ৭ মাঘ ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

সালমানের বিয়ে না করার কারণ জানালেন তাঁর ভগ্নিপতি আয়ুষ

প্রকাশিত: ১৮:১০, ২৮ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
সালমানের বিয়ে না করার কারণ জানালেন তাঁর ভগ্নিপতি আয়ুষ

ফাইল ছবি

বলিউডের ভাইজান খ্যাত সালমান খান-এর বয়স ৫০ পার হয়ে গেছে। তবে এখনও বিয়ের পিড়িতে বসেননি এই তারকা। এই নিয়ে অনেকের অনেক মত রয়েছে। অনেকেই বলছেন ঐশ্বরিয়া রায়-এর জন্য বিয়ে করছেন না সালমান। আবার কেউ কেউ বলছেন ক্যাটরিনা’র জন্য। তবে এবার আসল কথা প্রকাশ করলেন তারই ভগ্নিপতি আয়ুষ। 

আর জে সিদ্ধার্থ কন্নন-কে দেওয়া এক সাক্ষাৎকারে আয়ুষ জানিয়েছেন সালমান-এর সংগে আড্ডা মারার সময় সাধারণত বিয়ের বিষয়ে কোনো কথাবার্তা তোলেন না তিনি। আরও জানান সালমানকে তিনি যেভাবে দেখেছেন, যেভাবে দিনভর ব্যস্ত থাকেন, কাজ করতে থাকেন ‘ভাইজান’ তাঁর থেকে আয়ুষ-এর এই ধারণা হয়েছে যে সালমান-এর বিয়ে করার নাকি কোনো সময়ই আপাতত নেই। ‘উনি যেমন আছেন দারুণ খুশি রয়েছেন। নিজের জীবনের ফয়সালা তিনি নিজেই করতে পারবেন বলেই আমার বিশ্বাস’ বলে ওঠেন আয়ুষ।

এখানেই না থেমে আয়ুষ আরও বলেন যে ভীষণ সাধারণ জীবনযাত্রায় বিশ্বাসী সালমান। আর একেবারে ঠিক সেভাবেই জীবন যাপন করেন সালমান। আয়ুষ নিজেও নাকি সালমান-এর মতো অতো সাধারণভাবে থাকার কথা ভাবতেই পারেন না। আয়ুষ-এর কথায়, ‘সালমান ভীষণ অল্পতেই খুশি। মানে হলেই হলো এমন ব্যাপার। উনি যেমনভাবে থাকেন, লাইফস্টাইল সবমিলিয়ে ভীষণই সাধারণ। বিশ্বাস করুন, আমি নিজেও ওঁর মত এতো সাধারণভাবে থাকতে পারবো না। দু'তিন বছরের পুরানো ফোন নিয়েও দিব্যি কাজ চালিয়ে নেন উনি। ওসব নিয়ে কোনো মাথাব্যথাই ওঁর নেই। তবে হ্যাঁ, ভালো সিনেমা নিয়ে আগ্রহ রয়েছে ওঁর। যদি কখনও তিন ঘণ্টা একা থাকে, তাহলে টানা ভালো ছবি দেখে সময় কাটিয়ে দিতে পারে ভাই।’

সূত্রঃ হিন্দুস্তান টাইমস বাংলা

বিভি/এএন

মন্তব্য করুন: