• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

অল্প সময়ে জনপ্রিয়তা পেয়েছে শিশুশিল্পী মিশকাত মাহামুদ

প্রকাশিত: ১২:২৫, ১৭ মে ২০২২

ফন্ট সাইজ
অল্প সময়ে জনপ্রিয়তা পেয়েছে শিশুশিল্পী মিশকাত মাহামুদ

মিশকাত মাহামুদ মেহরিনা। বয়স মাত্র পাঁচ বছর। হলি ক্রিসেন্ট ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে ইংরেজি মাধ্যমের নার্সারিতে পড়াশোনা করে। ২০২১ সালে মাহমুদ মাহিনের পরিচালনায় ‘হঠাৎ এলো বৃষ্টি’ নাটকের মাধ্যমে প্রথম টিভি নাটকে কাজ করেন । এরপর আর তাকে থেমে থাকতে হয়নি। 

মাবরুর রশিদ বান্নহ ‘নিকোশিত’ নাটকে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান খানের মেয়ের চরিত্রে অভিনয় করেন। এরপর শিহাব শাহীনের ‘যোদ্ধা’ ‘নি:শব্দের আলো’, মাহমুদ মাহিনের ‘লাস্ট লাভ’ ও ‘হাঙ্গর’ নাটকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করে মিশকাত মাহামুদ।

শুধু টিভি নাটক না গ্রামীনফোন, ফ্রেশ, ইয়ামাহা মোটরবাইক, প্রাণ, বিএসআরএম স্টিল, সানমার,রুপায়ন সিটি,আরজে লাইফস্টাইলসহ বেশকিছু টিভিসিতে মডেল হিসেবে কাজ করেছে মেধাবী শিশুশিল্পী মিশকাত মাহামুদ। 

এছাড়া এবারের ঈদে ‘লাস্ট লাভ’ ও ‘হাঙ্গর’ নাটক প্রকাশের পর আরও বেশকিছু কাজের প্রস্তাব পেয়েছে মিশকাত মাহামুদ। এদিকে রমজানের ঈদ উপলক্ষ্যে ফ্যাশন হাউজ ভারগো, হস্তমেলা, চিরকুটের মডেল হিসেবে ফটোসেশনে অংশ নিয়েছিলো ক্ষুদে এই তারকা। তানিম রহমান অংশুর ওয়েব সিরিজ ‘তীরন্দাজ’-এও অভিনয় করেছে মিশকাত মাহামুদ। 

ক্ষুদে এই তারকা ভালো কাজ করার আগ্রহ প্রকাশ করে বলে, নাটক কিংবা সিনেমা যাই হোক একজন শিশু শিল্পী হিসেবে ভালো কিছু কাজ করতে চাই আমি। আমার অভিনয় করতে ভালো লাগে। কাজটাকে আমি খুব ইনজয় করি।

মিশকাতের সব কাজে সহযোগিতা করছে তার বাবা মাহামুদ ও -মা রিয়া মাহমুদ। তারাও তাদের মেয়েকে নিয়ে খুব উৎসাহিত।

বিভি/এএন

মন্তব্য করুন: