• NEWS PORTAL

  • শনিবার, ১১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

চারদিনের পরিচয়ে শাহরুখকে বিয়ে করেছেন নায়িকা এমি

প্রকাশিত: ২০:১০, ২৩ মে ২০২২

ফন্ট সাইজ
চারদিনের পরিচয়ে শাহরুখকে বিয়ে করেছেন নায়িকা এমি

চারদিনের পরিচয় থেকে নায়িকা এমিয়া এমি বিয়ে করেছেন। এমিয়া এমির স্বামীর নাম ফাহেয়াজ শাহরুখ। তিনি পেশায় একজন অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং। ছেলের গ্রামের বাড়ি কুমিল্লা হলেও জন্ম ও বেড়ে ওঠা ঢাকা শহরেই।

রোববার (২২ মে) সন্ধ্যায় রাজধানীর একটি কাজি অফিসে কাছের কয়েকজন বন্ধুবান্ধরের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। ২০১৯ সালে শাহ আলম মন্ডল পরিচালিত ‘ডনগিরি’ সিনেমায় নায়ক বাপ্পি চৌধুরীর বিপরীতে অভিনয় করে আলোচনায় আসেন এমিয়া এমি।

এমি বলেন, আমাদের কমন ফ্রেন্ডের মাধ্যমে পরিচয়। তা-ও সেটা চারদিনের পরিচয়ের পাঁচদিনের মাথায় দু’জনের মনে হলো আমরা সারাজীবন একসঙ্গে থাকতে চাই। এক ঘণ্টার ডিসিশনে বিয়ে করেছি। তাই সবাইকে সেভাবে বলতে পারিনি। শিগগির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান করবো। তখন সবাইকে দাওয়াত করার পরিকল্পনা আছে। যে বিশ্বাস, ভালোবাসা নিয়ে দাম্পত্য জীবন শুরু করেছি সারাজীবন যেন এটা বজায় থাকে।

হানিমুন বিষয়ে এমি বলেন, আমার স্বামী ফাহেয়াজ শাহরুখ লন্ডনে চলে যাবে। তাই সেভাবে হানিমুনের এখনো কোনো পরিকল্পনা করা হয়নি। ইচ্ছে আছে আমাদের হানিমুনটা পবিত্র হজের মাধ্যমে শুরু করার।

মডেল ও অভিনেত্রী এমিয়া এমি ২০১৭ সালে ‘আপন মানুষ’ সিনেমা দিয়ে শোবিজে পা রাখেন। এরপর ২০১৯ সালে শাহ আলম মন্ডলের ‘ডনগিরি’ সিনেমায় আলোচনায় আসেন। তবে সিনেমায় নিয়মিত দেখা যায়নি তাকে।
 

বিভি/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2