• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

কেকে’র শরীরে আঘাতের চিহ্ন, অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের

প্রকাশিত: ১৬:০৬, ১ জুন ২০২২

আপডেট: ১৭:৩১, ১ জুন ২০২২

ফন্ট সাইজ
কেকে’র শরীরে আঘাতের চিহ্ন, অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের

সদ্য প্রয়াত হয়েছেন ভারতীয় সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ, যিনি কেকে নামেই তার ভক্তদের কাছে অধিক পরিচিত ছিলেন। কলকাতার একটি মঞ্চে গান গাইতে গাইতেই না ফেরার দেশে পাড়ি জমালেন বলিউডের বিখ্যাত গায়ক। তার মৃতুর পর পরই বিভিন্ন মহলে শুরু হয়েছে গুঞ্জন, উঠেছে নানান প্রশ্ন। কেকে'র মৃত্যু অস্বাভাবিকতার সন্দেহে খতিয়ে দেখছে কলকাতার নিউ মার্কেট থানা পুলিশ।

মঙ্গলবার (৩১) রাত সাড়ে ৯টায় কলকাতার একটি হাসপাতালে তার মৃত্যু হয়।

ভারতীয় এক প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার কলকাতায় গুরুদাস কলেজের এক অনুষ্ঠানে পারফর্ম করেন কেকে। সেখানে গান গাওয়ার সময় অসুস্থ হয়ে পড়লে তিনি হোটেলে চলে যান। পরে সেখান থেকে কলকাতা সিএমআরআই হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে চিকিৎসকদের ধারণা, হৃদরোগে আক্রান্ত হয়েই এ শিল্পীর মৃত্যু হয়েছে। কিন্তু গায়কের সঙ্গে তার যে সঙ্গীরা গিয়েছিলেন, তারাই অস্বাভাবিক মৃত্যুর মামলা করেছেন। সেই অভিযোগ পেয়েই তদন্ত নেমেছে পুলিশ। হোটেলের অনেককেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সেই সঙ্গে সিসিটিভি ফুটেজও পরীক্ষা করে দেখা হচ্ছে।

অস্বাভাবিক মৃত্যুর মামলায় কেকে'র মাথায় চোটের কথা বলা হয়েছে বলে সূত্রের খবর। যদিও অন্য একটি সূত্রে জানা গেছে, অসুস্থ অবস্থায় হোটেলে এসে পড়ে গিয়েছিলেন তিনি। সেজন্যও চোট লেগে থাকতে পারে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার এক প্রতিবেদনে বলা হয়, কেকের মরদেহ নিয়ে যেতে স্ত্রী ও সন্তান কলকাতায় এসেছেন।

এইচজে

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2