• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

নায়ক ফিরলেন নায়কের মতো

প্রকাশিত: ১৬:২০, ১৭ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
নায়ক ফিরলেন নায়কের মতো

নায়ক ফিরলেন নায়কের মতো। দীর্ঘ ৯ মাস পর বাংলা সিনেমার কিং খান ফিরেছেন দেশের মাটিতে। ফিরেই ভক্তদের ভালোবাসায় মুগ্ধ তিনি। আজ (১৭ আগস্ট) দুপুর ১টার দিকে বিমানবন্দরে নেমে কথা বলেন সাংবাদিকদের সঙ্গে। সেই সঙ্গে ভক্তদের সঙ্গেও কুশল বিনিময় করেছেন বাংলা সিনেমার এই সুপারস্টার। প্রায় দেড় ঘণ্টা সময় ভক্তদের ফুলের শুভেচ্ছা গ্রহণ করেছেন তিনি। 

এসব শাকিব খান সাংবাদিকদের বলেন,  অনেক দূর-দূরান্ত থেকে শুভেচ্ছা জানাতে ভক্তরা ছুটে এসেছেন বিমানবন্দরে। দীর্ঘ ৯ মাস পর ভক্তদের সঙ্গে দেখা।  দীর্ঘ ৯ মাস পর দেশে ফিরতে পেরে ভীষণ আনন্দ লাগছে। রওনা দেয়ার পর মনের ভেতর ছটফট করতেছিল যে, কখন সবার সঙ্গে দেখা হবে। এই ভালোলাগা বলে বুঝাতে পারব না। এই দিনটির জন্য মুখিয়ে ছিলাম। আমাকে পেয়ে ভক্তদের যেমন উত্তেজনা কাজ করছে, তেমন আমারও একই উত্তেজনা কাজ করছে। সবার ভালোবাসার কাছে সত্যিই আমি কৃতজ্ঞ। 

বরাবরই ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় আমি মুগ্ধ। সবাই আমাকে এত মিস করে, তা দেশে পা রেখেই টের পেয়েছি। আমি জানতাম না, এত ভক্ত আমার জন্য হাজির হয়েছেন। তাদের ভালোবাসায় সত্যিই আমি মুগ্ধ। ফেসবুকে বেশি কিছু দেখতে পারিনি। এসে যা দেখলাম, সত্যি মনটা ভরে গেছে।

বিভি/রিসি

মন্তব্য করুন: