• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

বেবি বাম্পের ছবিসহ বুবলীর স্ট্যাটাস কীসের ইঙ্গিত?

প্রকাশিত: ১৭:৪৭, ২৭ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ২২:৫৪, ২৭ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
বেবি বাম্পের ছবিসহ বুবলীর স্ট্যাটাস কীসের ইঙ্গিত?

চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর দুটি ছবিসহ একটি ক্যাপশন পোস্ট করায় গুঞ্জন শুরু হয়েছে শোবিজ অঙ্গনে। বারবার মা হওয়ার গুঞ্জন উড়িয়ে দেওয়া বুবলী ধরা দিয়েছেন বেবি বাম্পসহ! মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) তার ফেসবুকে প্রকাশিত ছবি দেখে সেটাই মনে হয়েছে সবার। 

২০১৬ সালে ‘বসগিরি’ ছবির মাধ্যমে চিত্রতারকা শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এ জুটির সর্বশেষ মুক্তি পাওয়া ছবি কাজী হায়াত পরিচালিত ‘বীর’। তবে ছিলেন না ছবিটির প্রচারে। এরপর থেকে নিরুদ্দেশ বুবলী। দশ মাসেরও অধিক সময় ধরে সশীরের কোথাও দেখা মেলেনি বুবলীর। সে সময় অনেকেই বলছিলেন অন্তঃসত্ত্বা বুবলী। 

আরও পড়ুন: আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে: বুবলী

করোনাকাল শুরুর আগে থেকেই এই অভিনেত্রী লোকচক্ষুর আড়ালে চলে যান। মা হয়েছেন বুবলী এমন গুঞ্জন ছিল মানুষের মুখে মুখে। কিন্তু সেটা কখনো স্বীকার করেননি এই চিত্রনায়িকা। এই ছবিটি সম্প্রতি তোলা নাকি পুরোনো? তিনি কী এখন গর্ভবতী নাকি আগের ছবি? এরমক নানা প্রশ্ন ঘরছে ভক্তদের মনে। তার এই ছবি কীসের ইঙ্গিত সেটাও পরিষ্কার না।

No description available.

আজ বুবলী তার ফেসবুকে পেইজে বেশ কিছু ছবি পোষ্ট করেছেন। যেখানে তাকে গর্ভবতী অবস্থায় দেখা যাচ্ছে। আর ক্যাপশনে লিখেছেন, আমার জীবনের সাথে আমি। ফিরে দেখা আমেরিকা।

এমন পোষ্টের পর তাকে নিয়ে পুরনো গুঞ্জন নতুন করে শুরু হয়েছে। অনেকেই সেখানে তাকে অভিনন্দন জানাচ্ছেন। আবার অনেকেই মনে করছেন আজ শাকিব খানের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন। 

শাকিব তার ফেসবুক থেকে একমাত্র ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আর তাই হয়তো বুবলী শাকিব খানকে ভয় দেখাতেই সেই অন্তঃসত্ত্বা সময়কার ছবি ফেসবুকে দিয়েছেন। আর জানান দিলেন সেই গুঞ্জন ছিলো সত্য। 

বিভি/এজেড

মন্তব্য করুন: