• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নায়িকা মমর সঙ্গে ডিভোর্স নিয়ে মুখ খুললেন শিহাব শাহীন

প্রকাশিত: ২১:৩৮, ২৮ ডিসেম্বর ২০২২

আপডেট: ২১:৫৩, ২৮ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
নায়িকা মমর সঙ্গে ডিভোর্স নিয়ে মুখ খুললেন শিহাব শাহীন

বিয়ের খবর গোপন রাখার পর গোপনে ডিভোর্সও হয়েছে নায়িকা জাকিয়া বারী মম ও নির্মাতা শিহাব শাহীনের। দুই বছর গোপন রাখার পর আজ বিচ্ছেদের খবর প্রকাশ করেছেন মম নিজে। এই খবর সামনে আসতে মুখ খুলেছেন নির্মাতা ও মমর সাবেক স্বামী শাহীনও।

গত ২০১৯ সালে চতুর্থ বিবাহবার্ষিকীর ছবি পোস্ট করায় প্রকাশিত হয় মম-শাহীনের বিয়ের খবর। তখন জানা যায় দীর্ঘ দিন প্রেমে করার পর ২০১৫ সালে ২০ নভেম্বর বিয়ে করেছিলেন এই তারকা জুটি। বিয়ের ৫ বছর আর সংবাদ প্রকাশের ১ বছর পর ডিভোর্স হয় মম-শিহাবের। 

বুধবার (২৮ ডিসেম্বর) মম জানান, ২০২০ সালের সেপ্টেম্বরে তাকে ডিভোর্স দিয়েছেন শিহাব শাহীন। মূলত সবাই পারিবারিক বিষয়ে প্রশ্ন করেন। ঠিক মতো উত্তর দিতে না পেরে বিড়ম্বনায় পড়েন মম। তাই বিড়ম্বনা থেকে রেহাই পেতে বিচ্ছেদের খবর প্রকাশ করেন মম।

পরে ডিভোর্স নিয়ে শিহাব শাহীন জানান, ‘ব্যক্তিগত জীবন নিয়ে আমি কথা বলতে আগ্রহী নয়। তবে এটা সত্যি যে আমাদের ডিভোর্স হয়েছে। আর আমি আমার কাজ নিয়ে ব্যস্ত আছি। কাজ করে যেতে চাই। আপাতত কাজ নিয়েই থাকতে চাই। সম্প্রতি মুক্তি পেয়েছে তার মায়া শালিক।

উল্লেখ্য, মমর এটা দ্বিতীয় সংসার। এর আগে ২০১০ সালের নির্মাতা এজাজ মুন্নার সঙ্গে ঘর বেঁধেছিলেন মম। ওই সংসারে একটি ছেলেও আছে নাম উদ্ভাস। ২০১৩ সালে মুন্না-মম জুটির বিচ্ছেদ হয়।

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2