• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

প্রসেনজিৎকে সঙ্গে নিয়ে নতুন খবর দিলেন সিয়াম (ভিডিও)

প্রকাশিত: ১৭:৩৫, ২৪ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
প্রসেনজিৎকে সঙ্গে নিয়ে নতুন খবর দিলেন সিয়াম (ভিডিও)

সিয়াম-প্রসেনজিৎ

দুই বাংলায় সমান ভাবে জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ চ্যাটার্জি। এবার তার সঙ্গে সিনেমার পর্দায় দেখা যাবে বাংলাদেশের অন্যতম সুদর্শন অভিনেতা সিয়াম আহমেদকে। কলকাতায় চলছে তাদের নতুন সিনেমার শুটিং। সেখান থেকে ভিডিও বার্তায় নতুন সিনেমায় একসঙ্গে কাজের খবর ও ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নিয়ে শুভেচ্ছে বার্তা দিলেন এ  দুই নায়ক। 

সোমবার এক ভিডিওবার্তা প্রকাশ করেন সিয়াম আহমেদ। ভিডিওতে তার সঙ্গে ছিলেন টলিউড কিংবদন্তি অভিনেতা প্রসেনজিৎ। সেখানে তিনি সিয়াম-পরীর মুক্তিপ্রাপ্ত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার জন্য। 

প্রসেনজিৎ বলেন, ‘‘আমি খুব আনন্দিত যে, সিয়ামের নতুন ছবি মুক্তি পেয়েছে; যেটা বিশেষ করে বাচ্চাদের জন্য ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। অবশ্যই গল্পটা বহু বছর আগে আমাদের পড়া। সেটা ওরা সিনেমা করেছে এবং তোমরা সবাই হলে চলে যাও এটি দেখতে।’’

তিনি আরও বলেন, ‘‘আমিও দু’বছর অন্তর অন্তর ‘কাকাবাবু’ করি বাচ্চাদের জন্য। আসলে বাচ্চাদের জন্য ছবি কম হয়। তাই এটা সবার জন্য বড় সুযোগ, সবাই হলে গিয়ে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ দেখো। আমিও অপেক্ষায় থাকব ছবিটি দেখার।’’

টলিউডের সায়ন্তন ঘোষালের নতুন সিনেমায় অভিনয় করছেন প্রসেনজিৎ ও সিয়াম। তাদের সঙ্গে আরও আছেন শ্রাবন্তী চ্যাটার্জি, আয়ুষী তালুকদার প্রমুখ। এর শুটিংয়ের জন্যই কলকাতায় অবস্থান করছেন সিয়াম। সিনেমাটির প্রাথমিক নাম ‘প্রতিপক্ষ’।

জনপ্রিয় লেখক ড. জাফর ইকবালের শিশুতোষ গল্প থেকে নির্মিত সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ মুক্তি পেয়েছে গত শুক্রবার। আবু রায়হান জুয়েলের পরিচালনায় এতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পরীমণি। 

বিভি/জোহা

মন্তব্য করুন: