• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

আবার আলোচনায় শ্রাবন্তীর বিয়ে, নতুন জীবনে সাবেক স্বামী

প্রকাশিত: ১৮:৫৮, ২৪ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
আবার আলোচনায় শ্রাবন্তীর বিয়ে, নতুন জীবনে সাবেক স্বামী

সামাজিক মাধ্যমে অন্যতম আলোচিত নাম শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ওপার বাংলার চলচ্চিত্রাঙ্গনের অন্যতম এই অভিনেত্রী অভিনয় নিয়ে যেমন তিনি ভক্তদের নজরে থাকেন ঠিক তেমনই ব্যক্তিগত জীবন নিয়েও তিনি চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। তার প্রেম বিয়ে নিয়ে আলোচনার শেষ নেই।

শ্রাবন্তীর নিজের রিলেশেনশিপ নিয়ে যেমন ভক্তদের আলোচ্য বিষয়বস্তু। এবার আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন শ্রাবন্তীর সাবেক স্বামী কৃষাণ ব্রজ। হয়েছে বিয়ের পাকা কথাও এমনই খবর।

অত্যন্ত অল্প বয়সেই শ্রাবন্তী বিয়ে করেছিলেন পরিচালক রাজীব বিশ্বাসকে। ১৩ বছরের দাম্পত্য ভাঙে ২০১৬ সালে, শ্রাবন্তী-রাজীবের এক সন্তান আছে তার নাম ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের বছরেই কৃষাণ ব্রজর সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী। কিন্তু সেই সম্পর্কও দীর্ঘস্থায়ী হয়নি।

২০১৯-এ আইনি বিয়ের বিচ্ছেদ হয়, অর্থাৎ সমস্ত সম্পর্ক চুকে যায় শ্রাবন্তী ও কিষাণ ব্রজর। তারপরে রোশন সিং-এর সঙ্গে বিয়ে হয় শ্রাবন্তীর। সেই বিচ্ছেদের মামলাও এখন কোর্টে চলছে।

বর্তমানে শোনা যাচ্ছে একজনের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেত্রীর। এই পরিস্থিতিতেই প্রকাশ্যে আসে শ্রাবন্তীর সাবেক স্বামী কৃষাণ ব্রজর বিয়ের খবর। বাগদান পর্ব সেরে ফেলেছেন ইতিমধ্যেই। কেক কেটে সেলিব্রেট করেছেন সেই মুহূর্ত। সাবেক স্বামীর বিয়ের খবরে ভক্তরা ভাবতে শুরু করেছেন, এবার হয়তো নতুন সঙ্গী খুঁজে নেবেন শ্রাবন্তীও। সূত্র: নিউজ এইটিন

বিভি/এজেড

মন্তব্য করুন: