• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মাহিয়া মাহি গ্রেফতার, তার স্বামী কোথায়?

প্রকাশিত: ১২:৪২, ১৮ মার্চ ২০২৩

আপডেট: ১২:৪৭, ১৮ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
মাহিয়া মাহি গ্রেফতার, তার স্বামী কোথায়?

ফাইল ছবি

ডিজিটাল সিকিউরিটি আইন (আইসিটি) মামলায় চিত্রনায়িকা মাহিয়া সরকার মাহিকে গ্রেফতার গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। কিন্তু তার স্বামী রাকিব সরকার দেশে ফেরননি। 

শনিবার (১৮ মার্চ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশানার মোল্যা নজরুল ইসলাম।

তিনি বলেন, মাহির স্বামী দেশে আসেননি। মাহিকে বাসন থানায় নিয়ে যাওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, আজই মাহিকে আদালতে তুলে রিমান্ড চাওয়া হবে, স্বামী রাকিব সরকারকে এ মামলায় পলাতক দেখানো হবে।

শনিবার দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাহিকে গ্রেফতার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। 

এর আগে শুক্রবার (১৭ মার্চ) রাত ৯টায় গাজীপুরের বাসন থানায় মামলাটি দায়ের করা হয়।

মাহি ও রাকিব ফেসবুক লাইভে এসে অভিযোগ করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশানার মোল্যা নজরুল ইসলাম দেড় কোটি টাকার বিনিময়ে তাদের গাড়ির শো রুম, ব্যবসা প্রতিষ্ঠান প্রতিপক্ষকে দখল করে দিবেন চুক্তি করেছেন। সেই অনুযায়ী শুক্রবার ভোর ৫টায় সন্ত্রাসীরা সেখানে হামলা করেছে।

শো-রুমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জানান, শুক্রবার ভোর ৫টার দিকে সনিরাজ কার প্যালেস গেট ভেঙে ভেতরে প্রবেশ করে বিভিন্ন আসবাব, দরজা জানালার কাঁচ এবং টেবিল চেয়ার ভাঙচুর ও শো রুমের সাইনবোর্ড খুলে নেওয়া হয়। শো রুমের অফিসকক্ষ তছনছ করে এবং টাকা পয়সা লুট করে নেয়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এদিকে নায়িকার অভিযোগের বিষয়ে জিএমপি কমিশনার মোল্যা নজরুল ইসলামের ভাষ্য, ‘এই অভিযোগ ডাহা মিথ্যা। দুপক্ষের দ্বন্দ্বে পুলিশকে জড়ানোর কিছু নেই। একটি শ্রেণি দীর্ঘদিন ধরেই এই এলাকায় চাঁদাবাজি, দখলদার ও মাদক ব্যবসায় জড়িত। তাদের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে জিএমপি। আর তাই তারা একজন সেলিব্রেটিকে পুঁজি করে আমাদের বিরুদ্ধে সম্পূর্ণ বানোয়াট অভিযোগ এনেছে। এ ঘটনায় আমি কিংবা গাজীপুর মহানগর পুলিশের সংশ্লিষ্টতার কোনো সুযোগ নেই।’

তিনি আরও বলেন, ‘রাকিব সরকার জমি দখল করে নিয়েছেন- এই মর্মে প্রতিপক্ষ গ্রুপ মামলার আবেদন করেছেন। তবে আমি জিএমপিতে যোগদানের পর কোনো পক্ষই জমির বিষয়টি আমার সামনে আনেনি। ব্যক্তিগতভাবে আমি তাদের চিনিও না। মাহির এই অভিযোগে আমি মর্মাহত।’ 

বিভি/টিটি

মন্তব্য করুন: