• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

মাঝরাতে ভাইরাল হওয়া ছবির রহস্য জানালেন নিপুণ

প্রকাশিত: ১৮:১১, ১৮ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
মাঝরাতে ভাইরাল হওয়া ছবির রহস্য জানালেন নিপুণ

গত ১৪ মার্চ রাত পৌনে ১২টার দিকে নিজের ফেসবুকের প্রোফাইল ও কভার ফটো পরিবর্তন করেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী নিপুণ আক্তার। ওই দুটি ছবিতে দেখা মেলে নতুন লুকের নিপুণের। যা রীতিমত ভাইরাল হয়ে যায়। উষ্ণ ও আবেদনময়ী ওই ছবি দুটি নিয়ে রহস্য তৈরি হয়েছিল। ভক্তরা দ্রুতই লুফে নেয় ওই ছবি দুটি। এই ছবি নিয়ে মুখ খুলেছেন নিপুণ নিজেই।

ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা যাচ্ছিলো নিপুণ আক্তার অনেকটা ওজন কমিয়েছেন। ধরা দিয়েছেন বোল্ড লুকে। যা এর আগে কেউ দেখেনি। বোল্ড লুকের দুটি ছবি ফেসবুকে পোস্ট দিয়েছেন। নিপুণের আবেদনময়ী এমন লুকে বিস্মিত কেউ কেউ! ছবি দুটি নিয়ে নিপুণ জানালেন, তিনি নিজেও ভাবতে পারেননি, তার এমন লুকের ছবি ভাইরাল হবে! অবাক হয়েছেন নিজেই। 

গত বৃহস্পতিবার (১৬ মার্চ) সন্ধ্যায় শিল্পী সমিতির নেত্রী নিপুণ হাজির হয়েছিলেন ওটিটি প্লাটফর্ম ‘আইস্ক্রিন’র ‘গালা ইভিনিং’-এ। সেখানেই তিনি উষ্ণতা ছড়ানো এমন লুকের রহস্য জানান। নিপুণ বলেন, মাসখানেক আগে কলকাতায় এই ফটোশুট করেছিলাম। একটি সিনেমার জন্য স্ক্রিন টেস্ট দিয়েছি। চরিত্রের প্রয়োজন অনুযায়ী শুট করেছিলাম। এই ছবি তখনকার। তবে সিনেমাটি সম্পর্কে বিস্তারিত কিছু বলেননি জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই অভিনেত্রী। 

তিনি জানান, ছবির নাম-পরিচয় আপাতত সারপ্রাইজ হিসেবে থাকুক। কিছুদিনের মধ্যে সবাইকে জানাবো। নিজের কাছে দেখতে ভালো লাগছিল বলেই এই ছবি দুটো দুদিন আগে পোস্ট দেই। তবে এতো ভাইরাল হবে আমি পোস্ট করার আগে বুঝতে পারিনি।

আবেদনময়ী ছবি দেখে অনেকে নিপুণের সমালোচনা করেছেন। এসব নিয়ে নিপুণ বলেন, শিল্পী সমিতির নির্বাচন ঘিরে অনেক সমলোচনা শুনতে হয়েছে। এখন ছোটখাটো সমালোচনা আমি ওভাবে পাত্তা দেই না। তবে আমার কাছে মনে হয়, আমাকে একেবারে খারাপ লাগছে না।

বিভি/এজেড

মন্তব্য করুন: