• NEWS PORTAL

শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

মাহী গ্রেফতারের খবর শুনে ক্ষেপে গিয়ে যা বললেন পরীমণি

প্রকাশিত: ১৯:২৯, ১৮ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
মাহী গ্রেফতারের খবর শুনে ক্ষেপে গিয়ে যা বললেন পরীমণি

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার হন ঢাকাই সিনেমা জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি।  শনিবার (১৮ মার্চ) দুপুরের দিকে রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দর থেকে ডিজিটাল নিরাপত্তা আইনে (আইসিটি) পুলিশের করা মামলায় গ্রেফতার হন চিত্রনায়িকা মাহিয়া মাহি। পরে বেলা দেড়টার দিকে আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়েছিল। তার এই গ্রেফতারের খবর শুনে চরমভাবে ক্ষেপেছেন আরেক নায়িকা পরীমণি।

শনিবার (১৮ মার্চ) বিকালে নিজের ফেসবুক আইডিতে ক্ষোভ ঝাড়েন পরীমণি। যদিও এর কিছু সময় পর জামিন পান মাহী। 

নিজের আইডিতে পরী লেখেন, ‘এইটা কোনো কথা না ভাই। চুপ করে থাকতে থাকতে কখন যে বোবা হয়ে যাবো আমরা ….
দেখছেন মাহীর দিকে। বুক কাঁপলো না আপনাদের! একজন অন্তঃসত্ত্বার এই শারীরিক ও মানসিক ধকলের দায়ভার কে নিচ্ছে তাহলে!’

এরপর তিনি লেখেন, আইনের এই খেলা বন্ধ হোক। মাহীকে অনতিবিলম্বে মুক্তি দেয়া হোক। ✊

যদিও এর কিছু সময়ের মধ্যে মাহীর জামিন মঞ্জুর করেন আদালত। গর্ভবতী এবং তারকা বিবেচনায় এনে তাকে জামিন দিয়েছেন আদালত।
কারাগারে পাঠানোর সাড়ে তিন ঘণ্টা পর চিত্রনায়িকা মাহিয়া মাহিকে জামিন দিয়েছেন আদালত। শনিবার (১৮ মার্চ) বিকেলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৫ এর বিচারক ইকবাল হোসেন এ আদেশ দেন।

প্রেগনেন্সি ও সেলিব্রেটি বিবেচনায় মাহিয়া মাহির জামিনের এই আদেশ দেন  আদালত। বিষয়টি নিশ্চিত করেন আসামিপক্ষের আইনজীবী আনোয়ার সাদাত সরকার।

 

এর আগে শনিবার (১৮ মার্চ) দুপুরের দিকে রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দর থেকে ডিজিটাল নিরাপত্তা আইনে (আইসিটি) পুলিশের করা মামলায় গ্রেফতার হন চিত্রনায়িকা মাহিয়া মাহি। পরে বেলা দেড়টার দিকে আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়েছিল।

সৌদি আরবে পবিত্র ওমরাহ হজ পালনের জন্য গিয়েছিলেন মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকার। কিন্তু মাহি দেশে ফিরলেও ফেরেননি রাকিব। তিনি গাজীপুর মহানগরীর বাসন থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

প্রসঙ্গত, গত শুক্রবার (১৭ মার্চ) সকালে ফেসবুক লাইভে মাহি ও তার স্বামী পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ নিয়ে প্রতিপক্ষকে জমি দখল দেওয়ার চেষ্টা’র অভিযোগ করেন। সোশ্যাল মিডিয়ায় মানহানিকর তথ্য প্রচারের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে মামলা করেন গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার উপ-পরিদর্শক মোহাম্মদ রোকন মিয়া। এই মামলায় প্রধান আসামি রকিব সরকার এবং দ্বিতীয় আসামি মাহিয়া মাহি।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত