• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩

বিয়ের পিঁড়িতে বসছেন জনপ্রিয় নায়ক-নায়িকা জুটি?

প্রকাশিত: ১৯:২৯, ১৯ মে ২০২৩

ফন্ট সাইজ
বিয়ের পিঁড়িতে বসছেন জনপ্রিয় নায়ক-নায়িকা জুটি?

বনি সেনগুপ্ত ও কৌশানি মুখার্জি

ভারতের টলিউডপাড়ায় আবার নাকি বিয়ের সানাই? কানাঘুষো খবর, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বনি এবং কৌশানি। শুনতে অবাক লাগলেও, একথা সত্যি! প্রকাশ্যে জানিয়েছেন, কৌশানির বাবা। খবর: আনন্দবাজার

গত ১৭ মে কৌশানির জন্মদিন উপলক্ষ্যে আয়োজন ছিল দেখার মত। সেখানে উপস্থিত ছিলেন বনি নিজেও। এমনকি দুই পরিবারের অনেক সদস্যরাই সেখানে ছিলেন। যদিও বা, বচ্ছর ঘণ্টার দিনে সেনগুপ্ত এবং মুখোপাধ্যায় পরিবারকে একসঙ্গে দেখা যায়। দীর্ঘদিন প্রেম করেছেন, কিন্তু বিয়ে কবে করছেন? এই প্রশ্ন শুনলেই আকাশ পাতাল ভাবতে থাকেন দুজনে। কিন্তু, পরিবার সূত্রে খবর, তারা নাকি সামনের বছরেই গাঁটছড়া বাঁধতে চলেছেন!

নায়ক নায়িকা এই প্রশ্নের উত্তর না দিলেও অভিনেত্রীর বাবা কিন্তু হাটে হাঁড়ি ভাঙলেন। অর্থাৎ? অভিনেত্রীর জন্মদিনের দিনই তিনি জানিয়ে দিলেন, সামনের বছরই বিয়ে হবে দুজনের। যদিও, বাবার কথা শুনে যথেষ্ট অপ্রস্তুত হয়ে পড়েন কৌশানি। তবে, একবারও কিন্তু নাও করলেন না। তাহলে কি সিবিআই হেফাজত থেকে ফিরেই বিয়ের সিদ্ধান্ত নিলেন তিনি।

উল্লেখ্য, বারবার জুটি বেঁধেছেন তারা একসঙ্গে। বেশিরভাগ ছবিতে একে অপরকে সঙ্গ দিয়েছেন। সামনের দিনেও আবার একসঙ্গে তাদের দেখা যাবে। সেই কারণেই স্ক্রিপ্ট শুনতে ব্যস্ত দুজনে। কিছুদিন আগেই বনিকে নিয়ে আলোচনা। নিয়োগ দুর্নীতি কাণ্ডে নাম জড়িয়েছিল তার। তবে, সেসব এখন অতীত, বরং একসঙ্গে দিব্য সময় কাটাচ্ছেন বনি এবং কৌশানি।

বিভি/এজেড

মন্তব্য করুন: