• NEWS PORTAL

  • রবিবার, ২৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মালদ্বীপে জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী পালন  

মো. ওমর ফারুক খোন্দকার (মালদ্বীপ)

প্রকাশিত: ২৩:৪৯, ১ জুন ২০২৪

ফন্ট সাইজ
মালদ্বীপে জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী পালন  

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩'তম শাহাদত বার্ষিকী উপলক্ষে মালদ্বীপে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩১ মে) রাজধানী মালে স্টার হোটেলে এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মালদ্বীপ শাখা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি মালদ্বীপ শাখার সভাপতি মো. খলিলুর রহমান। 

বিএনপি মালদ্বীপ শাখার সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন মালদ্বীপ বিএনপির সহ-সভাপতি আলতাফ হোসেন, রহিম মিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম, প্রচার সম্পাদক খলিলুর রহমান শাহাজী, মনির হোসেন, করিম রানা, বাবুল রহমান আকাশ, কালাম মোল্লা, মাহফুজুর রহমান,শাহাজান, ফারুক হোসেন প্রমুখ। 

প্রধান অতিথির বক্তব্যে খলিলুর রহমান বলেন, রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান ছিলেন অসীম সাহসী ক্ষণজন্মা কিংবদন্তি মহাপুরুষ। তার প্রশাসনিক দক্ষতা, রাজনৈতিক মেধা এবং খাল কাটা বিপ্লবের কারণে বাংলাদেশের সকল শ্রেণির মানুষের পাশাপাশি সারা দুনিয়ার প্রশংসা কুড়িয়েছিল। বাঙালি জাতি আজীবন মনে রাখবে শহীদ জিয়াকে। 

আলোচনা সভা শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

বিভি/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2