• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মালয়েশিয়া যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

মো: আরিফুজ্জামান, মালয়েশিয়া থেকে 

প্রকাশিত: ২৩:৫৫, ১৯ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
মালয়েশিয়া যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মালয়েশিয়া শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আহ্বায়ক কমিটির সদস্য মাসুদুল আলম রনির সঞ্চালনায় কুয়ালালামপুরের একটি হোটেলের হল রুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ মালয়েশিয়া শাখার যুগ্ম আহ্বায়ক মনসুর আল বাশার সোহেল। 

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন আহ্বায়ক কমিটির সদস্য বাবলা মজুমদার বাবু, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব শাখাওয়াত হক জোসেফ, সাবেক ছাত্রলীগ নেতা মার্শাল পাভেল, রাসেল খান।

সভাপতির বক্তব্যে মনসুর আল বাশার সোহেল বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুগ যুগান্তরের মহানায়ক। তার অবদান এবং বলিষ্ঠ নেতৃত্বে আজ আমরা নিজেদের পতাকার একটি স্বাধীন দেশ পেয়েছি। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আজ বিশ্বের দরবারে স্বমহিমায় তুলে ধরেছেন। এ সময় তিনি স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ‘আওয়ামী লীগ সরকার বারবার দরকার’- এই প্রত্যয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কুয়ালালামপুর মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান জুয়েল, সভাপতি রিসাদ বিন আব্দুল্লাহ হৃদয়, সাধারণ সম্পাদক লাল মোহাম্মদ, যুবলীগ নেতা ইমরান হোসেন সোহাগসহ আরও অনেকে। 

সভায় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মহসিন করিম বাদল, নাদিম খান, যুগ্ম সম্পাদক আকাব্বর মাহমুদ, কুয়ালালামপুর মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাকিব সরকার, দপ্তর সম্পাদক শফিক আহমেদ, সহসম্পাদক জোনায়েদ হোসেন হৃদয়, সদস্য ফাইজুল ইসলাম বাবুল, রহমতুল্লাহ বেপারী, পুচং যুবলীগ নেতা মিজানুর রহমান, মালয়েশিয়া ছাত্রলীগের সাবেক সহসভাপতি তারিকুল আলম চৌধুরী অভি, মোফাজ্জল হোসেন মাসুম, সাহদাত, রবিন, নুরুল, শামিম প্রমুখ। 

সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে নিহত শহীদদের আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। শেষে কেক কেটে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী উদযাপন এবং নৈশভোজের ব্যবস্থা করা হয়।

বিভি/এজেড

মন্তব্য করুন: