• NEWS PORTAL

শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

সাকিবকে নিয়ে শিশিরের আবেগঘন স্ট্যাটাস

প্রকাশিত: ১৬:৪৮, ২২ নভেম্বর ২০২৩

ফন্ট সাইজ
সাকিবকে নিয়ে শিশিরের আবেগঘন স্ট্যাটাস

সাকিব আল হাসানকে ঘিরে আলোচনা-সমালোচনা যেন শেষই হয় না। সদ্য শেষ হওয়া ওয়ানডে বিশ্বকাপে ব্যাটে-বলে বাজে পারফরম্যান্স করে আলোচনায় ছিলেন তিনি। এরপর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের তিন আসনে মনোনয়ন পত্র জমা দিয়ে নতুন করে আলোচনায় আসেন টাইগার পোস্টারবয়।

এবার সাকিবকে উদ্দেশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগঘন এক স্ট্যাটাস দিয়েছেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির। বুধবার (২২ নভেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নিজের জীবনসঙ্গীকে নিয়ে এই স্ট্যাটাস দেন শিশির।

সেখানে শিশির লেখেন, 'একজন ভালো মানুষের গুণ হলো যখন আপনি বাড়ির দরজায় প্রবেশ করেন তখন বাইরের জগতকে দরজার বাইরে রেখে আসেন এবং পরিবারকেই সর্বোচ্চ গুরুত্ব দেন। পরিবারই ভালবাসা। আলহামদুলিল্লাহ।'

এর আগে, মঙ্গলবার (২১ নভেম্বর) যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে দুপুরে আওয়ামী লীগ কার্যালয়ে মনোনয়ন পত্র নিজ হাতে জমা দেন সাকিব। মনোনয়ন পত্র জমা দিতে সাকিব আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এলে নেতা-কর্মীরা মুহুর্মুহু স্লোগান দিতে থাকেন। তার সঙ্গে ছবিও তোলেন অনেকেই।

এদিকে আজ হঠাৎ শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি কার্যালয়ে এসেছেন সাকিব। এরপর জাতীয় দলের টিম ডিরেক্টর ও নির্বাচকদের সঙ্গে বৈঠকে বসেছেন তিনি। এসময় তার সঙ্গী হয়েছেন জাতীয় দলের হেডকোচ চন্ডিকা হাথুরুসিংহেও।

ধারণা করা হচ্ছে, বিশ্বকাপ ব্যর্থতা নিয়ে নির্বাচকরা আলোচনা করবেন সাকিবের সঙ্গে। পাশাপাশি বাংলাদেশের সিনিয়র ক্রিকেটারদের সঙ্গেও বৈঠকে বসার কথা বোর্ডের। যদিও বাংলাদেশের সকল সিনিয়র খেলোয়াড়রা আপাতত ব্যস্ত। তবে তামিমের সঙ্গে শিগগিরি আলোচনায় বসবে বোর্ড।

এদিকে বিশ্বকাপ ব্যর্থতায় সমালোচনার মুখে পড়েছে বিসিবি। ফলে আগামী বিশ্বকাপের জন্য দলকে ঢেলে সাজাতেই হয়তো সিনিয়রদের শরণাপন্ন হতে পারে বোর্ড। তাই প্রথমে সাকিবের সঙ্গে আলোচনা করবেন নির্বাচকরা।

বিভি/টিটি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত