• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাশিফল: সিংহ রাশির মানুষদের আজ একা থাকা ভালো

প্রকাশিত: ১৪:২৪, ১০ জুলাই ২০২৩

ফন্ট সাইজ
রাশিফল: সিংহ রাশির মানুষদের আজ একা থাকা ভালো

আজ  ১০ জুলাই, ২০২৩। সোমবার, সপ্তাহের দ্বিতীয়দিন। রাশিফল অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে সেটি জেনে নিন। তবে রাশিচক্র বা জ্যোতিষী যাই বলুক না কেন ভাগ্য নিয়ন্ত্রণের ক্ষমতা প্রত্যেক ব্যক্তির নিজের হাতে। 

রাশিফল অনুযায়ী সিংহ রাশির মানুষদের আজ একা থাকা ভালো। কারণ রোমান্স শুভ নয়। চলুন সব রাশির জাতক-জাতিকাদের দিনটি কেমন যাবে দেখে নিই।

মেষ: আপনি আপনার নিজের উদ্বেগের দিকে মনোনিবেশ করুন। আপনি যদি কোন অদ্ভুত সমস্যা অনুভব করেন তবে তাদের মুখোমুখি হন।
  
বৃষ: আপনি যখন অগ্রগতি করছেন, অন্যরা খুব ধীরে ধীরে চলছে বলে মনে হচ্ছে। আপনি আপনার গন্তব্যে দ্রুত পৌঁছাতে পারবেন না। এই ছুটে চলা আপনার নিজের আরোপিত।
  
মিথুন: এখনই শো অফ করার দরকার নেই। এমনকি আপনি যদি দেশের সবচেয়ে ধনী ব্যক্তিও হন, তাহলেও এটি নিয়ে বড়াই করা এড়িয়ে চলুন। আপনি যদি আপনার কাছে নেই এমন জিনিস নিয়ে গর্ব করেন তবে আপনি সমস্যায় পড়বেন।

কর্কট: আপনি অন্যদের সাথে কীভাবে আচরণ করেন সে সম্পর্কে সচেতন হন। ওয়েটস্টাফ এবং অন্যান্য পরিষেবা কর্মীরা আপনার নীচে নয়, তাই তাদের সঙ্গে খারাপ আচরণ করবেন না। 
 
সিংহ: আজ একা থাকা ভালো। রোম্যান্সের জন্য আজ দিন ভালো নয়। 

কন্যা: অন্তরঙ্গতা ভালো যদি আপনি এর জন্য প্রস্তুত হন। তাই মানসিক যোগাযোগের ক্ষেত্রে সতর্কতার সঙ্গে এগিয়ে যান। 
 
তুলা: সিদ্ধান্তে ঝাঁপিয়ে পড়া এবং দ্রুত বিচার করা আপনার রোম্যান্সের সম্ভাবনাকে নষ্ট করে দেবে। 

বৃশ্চিক: আপনি যখন ডেটে যাবেন, তখন আপনার সমস্ত ডিভাইস বন্ধ করে দিন। কয়েক ঘন্টার জন্য টেক্সট করা থেকে বিরত থাকা আপনাকে ভালো রাখবে।
  
ধনু: আপনার একজন বন্ধুও সেই ব্যক্তির প্রতি আগ্রহী যার প্রতি আপনি আগ্রহী। আপনি এই বিষয়ে লড়াই করলে, এটি বিভ্রান্তি এবং ভুল বোঝাবুঝির কারণ হতে পারে। অন্য কেউ কাউকে বেছে নেওয়ার আগে, একটি আলোচনা করুন। 

মকর: আজ আপনাকে আপনার অফিসে বিরতি নিতে হতে পারে। জীবনকে একটু ধীরে নিন।  

কুম্ভ: ইতিবাচক বা নেতিবাচক যাই হোক না কেন আপনি আজ আপনার জীবনে যেকোনও ধরনের বিভ্রান্তি আসবে। দিনটি এতই নিস্তেজ এবং ধীর যে আপনি এটি সহ্য করতে পারবেন না। 

মীন: রোমান্স আজ যেকোনও জায়গা থেকে আসবে না। আপনি ওটার উপর ভরসা করতে পারেন। সুতরাং আপনি যদি সোশ্যাল মিডিয়ায় আপনার অতীতের সেই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করতে দ্বিধা বোধ করেন, তবে এটাও হতে পারে যে তারা আপনার সঙ্গে কথা বলার কথা ভাবছে। সূত্র: জিনিউজ

বিভি/এজেড

মন্তব্য করুন: