• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চার রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক লাভ হবে আজ

প্রকাশিত: ১৩:০৩, ২৪ জুলাই ২০২২

ফন্ট সাইজ
চার রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক লাভ হবে আজ

সংগৃহীত ছবি

আজ ২৪ জুলাই। রাশিফল বলছে, আপনি নিজের মধ্যে কম শক্তি দেখতে পাবেন। অতিরিক্ত কাজে নিজেকে জড়িয়ে ফেলবেন না। ফেরার প্রতিশ্রুতি দিলেই মুশকিল। অন্যদের নজর আকর্ষণ করতে  মুশকিলে পড়বেন। আজকে অনেকের অনুপস্থিতি বোধ করবেন। মূল্যবান সময় নষ্ট করবেন না। চলুন পরিপূর্ণ রাশিফল দেখে নেওয়া যাক।

বৃষ ( এপ্রিল ২১-মে ২১)

কোনও পুরনো বন্ধুর সঙ্গে পুনর্মিলন উদ্দীপনা ঘটাতে পারবে। টাকাকড়ি কম খরচ করুন। আত্মীয়দের সঙ্গে মজা করুন। সঙ্গীর থেকে জ্বালাতন অনুভব করবেন। নতুন ধারণায় ইতিবাচক মনোভাব রাখতে হবে। মাথা ঠাণ্ডা রাখুন, কঠিন বিষয়গুলিকে বাস্তবায়িত করতে হবে। 

মিথুন (মে ২২-জুন ২১)

প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক বড় উৎসাহ দান করবে। আজ কাউকে ঋণ দেওয়ার চেষ্টা করবেন না। যদি প্রয়োজন হয় তবে আজকে একটু ভেবে চিন্তে সিদ্ধান্ত নিন। অর্থ পরিশোধে ঝামেলা করবেন না। নতুন ব্যক্তিত্বের থেকে সাবধান। চারপাশের স্বাভাবিক পরিবেশ নয়, নিজেকে নিয়ন্ত্রনে রাখুন। 

কর্কট (জুন ২২-জুলাই ২৩)

হতাশা রাখবেন না। অবসাদ থেকে বেরিয়ে আসুন। যারা বিদেশে ব্যবসা করে তারা আজকে লাভবান হবেন। উত্তেজনা আয়ত্বে রাখুন। পরিবারের সমর্থন আজকে থাকবে। নতুন কাজের বিস্তার ঘটবে। লাভ আর লোকসানের মধ্যে পার্থক্য খুঁজুন। 

সিংহ (জুলাই ২৪-আগস্ট ২৩)

ঝামেলা থেকে বেরতে বুদ্ধি, বিচক্ষণতা এবং কূটনীতি প্রয়োজন। অতীতের বিনিয়োগ থেকে লাভ হবে। মানসিক উদ্বেগের সৃষ্টি হবে। অহেতুক চাপ নেওয়ার প্রয়োজন নেই। বিষয়গুলিকে না বদলে নিজের মত করে মেনে নিন। অফিস রাজনীতিতে অংশ নিন। মতামত চাইলে দেবেন, লজ্জা পাবেন না। 

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)

বিশ্রাম নিন, কাজের ফাঁকে হলেও। বিবেচনা না করে ঋণ দেবেন না। আজকে ধর্মীয় পরিসরে আপনি লাভ পাবেন। কর্মক্ষেত্রে নতুন চমৎকার জিনিস পাওয়ার সময়। মেজাজ সারাদিন ভাল থাকবে। নিজের জন্য বেশকিছু সময় পাবেন। নিজের ইচ্ছে পূরণ করতে পারেন। 

তুলা (সেপ্টেম্ব ২৪-অক্টোবর ২৩)

মানসিক মনোবল বজায় রাখুন। সময় ব্যয় করুন ভাল থাকতে। আজ অর্থনৈতিক সুবিধা অর্জন করতে পারেন। পারিবারিক ঋণ মিটিয়ে নিন। আজকে প্রেমের সুযোগ ভাল। কর্মক্ষেত্রে ভাল উন্নতি দেখা যাচ্ছে। বন্ধুর থেকে মতামত চাইলে পাবেন, সেটিকে কাজে লাগান। 

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)

আত্মসম্মান বজায় রাখুন। নিজেকে পুরস্কৃত করতে পারেন। নিজের সম্পর্কে ভাল ধারণা বজায় রাখুন। আজকে আপনি ভবিষ্যতের লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা রাখুন। কাউকে করুণা করবেন না। মুহূর্ত নষ্ট করবেন না। মানুষের চরিত্র নিয়ে সন্দেহ না করলেই নয়। সঙ্গীর সঙ্গে মোকাবিলা করা কঠিন। 

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর)

শরীরের দিকে নজর দিন। ভাই বোনের থেকে সুবিধা পাবেন। আপনাকে আজকে অনেকেই উদ্ধার করবে। প্রয়োজনে অন্যকে সমর্থন করুন। ব্যবসায়ীদের জন্য ভাল দিন। সফর ইতিবাচক ফল প্রদান করবেন। মিষ্টি কথায় ভুলবেন না। 

মকর (ডিসেম্বর ২৩-জানুয়ারি ২০)

একলা এগিয়ে চলুন। নিজেকে মোটিভেট করতে হবে। অর্থ ব্যয় হবে। মেজাজ নিজের মত করেই রাখুন। আজকে নিজেকে বোঝা খুব দরকার। ঘরে সমস্যা থাকবে তবে মোকাবিলা করতে হবে। আপনি অনেকের ভিড়ে হারিয়ে যাবেন কিন্তু নিজেকে সামলে নিয়ে কাজ করুন। মূল্যবান ব্যক্তিত্ব বজায় রাখতে হবে। 

কুম্ভ (জানুয়ারি ২১-ফেব্রুয়ারি ১৯)

প্রত্যেক মানুষের কথায় কান দিন। সমস্যার সমাধান খুঁজে বের করুন। ঝুঁকির মাধ্যমেই আর্থিক লাভ হবে। মূল্যবান সময় নষ্ট করবেন না। অন্যের সম্মতিতে নিজেকে সামলে নিন। আপনার স্বপ্ন এবং বাস্তবতাকে আলাদা করুন। বিবাহিত জীবন রঙিন হবেন। 

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২০)

আকর্ষণীয় অনেক কিছু জানবেন। বাড়ি থেকে দূরে কাজ করে অর্থ উপার্জন করবেন। এমন লোকেদের সঙ্গে মিশবেন না যার থেকে খারাপ কিছু ঘটতে পারে। ভালবাসার মানুষের সঙ্গে সময় উপভোগ করুন। সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজকে ফল ভাল দিতে পারে। পার্টনারের সঙ্গে দিন ভাল থাকবে। 

সূত্র: জিনিউজ

বিভি/এজেড

মন্তব্য করুন: