• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাশিফল: কিছু মানুষের আজ আর্থিক লাভের দিন

প্রকাশিত: ১১:২৫, ৩০ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
রাশিফল: কিছু মানুষের আজ আর্থিক লাভের দিন

আজ ৩০ আগস্ট, ২০২২। মঙ্গলবার, সপ্তাহের তৃতীয় দিন। রাশিফল অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে সেটি জেনে নিন। তবে রাশিচক্র বা জ্যোতিষী যাই বলুক না কেন ভাগ্য নিয়ন্ত্রণের ক্ষমতা প্রত্যেক ব্যক্তির নিজের হাতে। 

রাশিফল অনুযায়ী আজ চার রাশির জাতক-জাতিকারা আর্থিকভাবে লাভবান হতে পারবেন।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য। চলুন জেনে নিই কী রয়েছে আজকের রাশিফলে...

মেষ (মার্চ ২১ থেকে এপ্রিল ১৯) : অন্যের কথায় ভুল পথে পা বাড়াবেন না। আপনি চাইলেও আজ আপনার মনের মতো কাজ হবে না। প্রত্যাশা অনুযায়ী লাভ হবে না। আইনি ঝামেলা থেকে মুক্তি পাবেন। নিজের কথার প্রতি অবিচল থাকুন। সতর্ক থাকুন, বন্ধু হারাতে পারেন।

বৃষ (এপ্রিল ২০ থেকে মে ২০): বাড়ির দিকে নজর দিন। কেউ কেউ আজ আপনার সঙ্গে প্রতারণা করতে পারে। সতর্ক থাকুন। আপনি আপনার ভালবাসার সঙ্গীর একটি নতুন বিস্ময়কর দিকে দেখতে পাবেন। ঘনিষ্ঠ সহকারীদের সঙ্গে বিরোধ মাথা চাড়া দিয়ে উঠতে পারে।

মিথুন (মে ২১ থেকে জুন ২০): উত্তেজনা কমানোর চেষ্টা করুন। মনের কথা সবাইকে বলবেন না। আর্থিক সাহায্য বুঝেশুনে করুন। অযথা কাউকে খারাপ বলবেন না। আপনার চাওয়া পাওয়ায় বদল আসতে পারে। নিজেকে ধরে রাখুন।

কর্কট (জুন ২১ থেকে জুলাই ২২): নিত্যদিনের জীবনে নিজে চাহিদা বুঝুন। ব্যবসায়িক কাজে আজ অংশ নিন। ফাঁকা সময়ে কাজ করুন। আজ প্রতিযোগিতা চলবে। ভাইবোনের সঙ্গে ঝামেলা বাড়াবেন না। প্রেমের দিকে নতুন সম্ভাবনা আছে।

সিংহ জুলাই ২৩ থেকে আগস্ট ২২): অর্থ সংক্রান্ত বিষয়ে মামলা চলবে। আজ অনেকেই আপনার পক্ষে সিদ্ধান্ত নেবে। অনেককেই বিশ্বাস করে আজ ঠকবেন। নির্দিষ্ট কাজে লাভ আসবে। অজানা বিপদ থেকে সাবধান। অন্যকে মূল্য দিতে শিখুন।

কন্যা (আগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২): নিজের স্বাস্থ্য এবং মন ভালো রাখুন। আর্থিকভাবে ভালো থাকবেন। অনেকেই আপনাকে সাহায্য করবে। অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে আজ কথা বললে লাভ। কলহ ভুলে যান। নতুন কাজ শুরুর আগে অভিজ্ঞতা দিয়ে বিচার করুন।

তুলা (সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২): আজ অর্থ উপার্জনের সুযোগ। প্রয়োজনে আজ অনেকটা স্বার্থপর হতে হবে। পেশায় কৌশলী হন। সময়ের মধ্যে কাজ শেষ করুন। বাইরের কাজ করতে থাকুন। শক্তি সঞ্চয় করতে হবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১) : নিষ্ঠা এবং কঠোর পরিশ্রম থাকবে। আর্থিক পুরস্কার পাবেন। ব্যক্তিত্ব নতুন কিছু আনবে। ভালবাসায় থাকবেন। বেশি আবেগ না থাকলেই ভাল। অযথা কাউকে আঘাত করবেন না। দৃষ্টি সজাগ রাখুন।

ধনু (নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১) : অনেকেই আপনার ক্ষতি করতে চায় তাই সাবধান। ভাইবোনের থেকে সাহায্য পাবেন। প্রেমঘটিত যোগাযোগ বাড়বে। মেজাজ চড়া থাকবে। আজ আবেগপ্রবণ হয়ে যাবেন। বাবা মাকে আজকে না রাগাতে যাবেন না।

মকর (ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯): অচেনা মানুষকে গুরুত্ব দেওয়া বন্ধ করুন। নিজের ওপর বিশ্বাস হারাবেন না। প্রেমিকা আজ অভিমানে ভুগবেন। নিজের অপমান নিজেই বুঝে নিন। বিশ্বের ভিড়ে হারিয়ে গেলে চলবে না। নিজেকে চিনুন।

কুম্ভ (জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮) : আজ আপনার কাঁধে অনেক দায়িত্ব। সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আজকে সাবধান। মনের স্বচ্ছতা থাকবে। স্বাস্থ্য ক্ষতিগ্রস্থ হতে পারে। ত্তেজনা থাকবে। গুরুত্বপূর্ন আমন্ত্রণ পাবেন। প্রেমের দিকে সাবধান।

মীন (ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০): ঝুঁকি এবং অপ্রত্যাশিত লাভ থাকবে। আর্থিক উন্নতি আসতে পারে। সন্তোষজনক ফলাফল থাকবে। নিজের মত অন্যদের ওপর চাপাবেন না। প্রতিশ্রুতি পূরণ করতে শিখুন। অন্যদের বিরক্ত করবেন না।

বিভি/এজেড

মন্তব্য করুন: