• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আজকের রাশিফল: কারো আয় বাড়বে আর কারো ব্যয়

প্রকাশিত: ১২:০২, ১০ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
আজকের রাশিফল: কারো আয় বাড়বে আর কারো ব্যয়

আজ ১০ সেপ্টেম্বর, ২০২২। শনিবার, সপ্তাহের সপ্তম দিন। রাশিফল অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে সেটি জেনে নিন। তবে রাশিচক্র বা জ্যোতিষী যাই বলুক না কেন ভাগ্য নিয়ন্ত্রণের ক্ষমতা প্রত্যেক ব্যক্তির নিজের হাতে। 

রাশিফল অনুযায়ী আজ অনেকের পরিবার শান্তি আসবে। পরিবারের সিদ্ধান্তকে মেনে নেওয়াটাই হবে বুদ্ধিমানের কাজ। কিছু রাশির জাতক-জাতিকারা আর্থিকভাবে লাভবান হতে পারবেন।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য। চলুন জেনে নিই কী রয়েছে আজকের রাশিফলে...

মেষ (মার্চ ২১ থেকে এপ্রিল ১৯): পরিস্থিতি সামলাতে দিয়ে উদ্বেগ। আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা।

বৃষ (এপ্রিল ২০ থেকে মে ২০): আজ আপনার শক্তি অপেক্ষাকৃত কম থাকবে। অতিরিক্ত কাজ করতে যাবেন না। বিশ্রাম নিন।  

মিথুন (মে ২১ থেকে জুন ২০): বাড়ি চিন্তায় আশঙ্কিত থাকবেন। খরচ বাড়বে। প্রভাবশালীদের সঙ্গে বোঝাপড়া বাড়িয়ে নেওয়ার আদর্শ সময়।

কর্কট (জুন ২১ থেকে জুলাই ২২): নিছকই আনন্দ ও মজার দিন। অপ্রত্যাশিত উৎস থেকে আয়ের সম্ভাবনা। দীর্ঘ দিন ধরে চলা ঝগড়া মিটিয়ে নিন।

সিংহ (জুলাই ২৩ থেকে আগস্ট ২২): পারিবারিক চিকিৎসা খরচ বাড়তে পারে। আজ আপনার ভালোবাসা নতুন উচ্চতায় পৌঁছবে।

কন্যা (আগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২): আজ নিজের সম্পর্কে ভালো অনুভব করবেন। বাড়িতে অনুষ্ঠান আয়োজনে প্রচুর অর্থ ব্যয়ের সম্ভাবনা।

তুলা (সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২): আজ আপনার মধ্যে শক্তির প্রাচুর্য থাকবে। অতিরিক্ত কাজ বিরক্তির কারণ হবে। সৃজনশীল প্রতিভা ঠিকমতো ব্যবহার করলে লাভের সম্ভাবনা।

বৃশ্চিক (অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১): আপনার ব্যবহার অন্যের মনোযোগ আকর্ষণ করবে। আর্থিক অবস্থার উন্নতি।

ধনু (নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১): আজ আপনার শক্তি বেশি থাকবে। যাই করুন না কে, সাধারণ যা সময় নেন, তার থেকে কম সময় লাগবে।  

মকর (ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯): আজ আপনার শক্তি বেশি থাকবে। যাই করুন না কে, সাধারণ যা সময় নেন, তার থেকে কম সময় লাগবে। পরিবার কেউ অসুস্থ হয়ে পড়তে পারে। চিকিৎসা করাতে গিয়ে আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন।

কুম্ভ (জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮): আপনার শিশুসুলভ স্বভাব জেগে উঠবে। ভবিষ্যতে আর্থিকভাবে শক্তিশালী থাকলে, আজ থেকে সঞ্চয় শুরু করুন।

মীন (ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০): আপনার ইতিবাচক মনোভাব চারপাশের মানুষকে মুগ্ধ করবে। বাড়ির বাইরে যাওয়ার আগে প্রবীণদের আর্শিবাদ নিন।  সূত্র: জিনিউজ টুয়েন্টি ফোর

মন্তব্য করুন: