• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাশিফল: কর্মস্থলে সাবধানে থাকুন, চলাফেরায় সতর্কতা

প্রকাশিত: ০৯:২৪, ১৩ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
রাশিফল: কর্মস্থলে সাবধানে থাকুন, চলাফেরায় সতর্কতা

আজ ১৩ অক্টোবর, ২০২২। বৃহস্পতিবার, সপ্তাহের পঞ্চম দিন। রাশিফল অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে সেটি জেনে নিন। তবে রাশিচক্র বা জ্যোতিষী যাই বলুক না কেন ভাগ্য নিয়ন্ত্রণের ক্ষমতা প্রত্যেক ব্যক্তির নিজের হাতে। 

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য। চলুন জেনে নিই কী রয়েছে আজকের রাশিফলে...

মেষ (মার্চ ২১ থেকে এপ্রিল ১৯) : প্রিয়জনের সঙ্গে তর্ক বাধার জন্য মনঃকষ্ট। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। বন্ধুর প্রতি বিরক্ত হতে পারেন। 

বৃষ (এপ্রিল ২০ থেকে মে ২০) : চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি। আগুন থেকে সাবধান থাকুন। শরীরের কোথাও আঘাত লাগতে পারে। কর্মস্থানে বাধা-বিপত্তি সত্ত্বেও উন্নতির জন্য চেষ্টা করতে হবে। 

মিথুন (মে ২১ থেকে জুন ২০) : কর্মে অনীহা থাকায় সংসারে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে আনন্দ লাভ। সাধুসেবায় আনন্দ লাভ। আশপাশের পরিবেশ অনুকূল থাকবে।  

কর্কট (জুন ২১ থেকে জুলাই ২২) : যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান লাভ। কর্মস্থানে আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। কোনো আত্মীয়ের কাছ থেকে ভালো সাহায্য পাবেন।

সিংহ জুলাই ২৩ থেকে আগস্ট ২২) : কোনো ছোট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। 

কন্যা (আগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২) : সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতা বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

তুলা (সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২) : পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। অর্থ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকবে না।

বৃশ্চিক (অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১) : মনের মতো মানুষের দেখা পাবেন। আজ গৃহে বা কর্মস্থানে মাথা ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে।

ধনু (নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১) : গবেষণায় সাফল্য লাভ। একটু সাবধানে চলাফেরা দরকার, বিপদের সম্ভাবনা। ব্যবসায় ভালো সুযোগ আসতে পারে। চাকরির স্থানে তর্ক না করাই ভালো হবে।

মকর (ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯) : উত্তম কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। জলপথে বিপদ ঘটতে পারে। ব্যবসায় সাফল্য আসতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮) : দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিবাহ বিষয়ে আলোচনা হতে পারে। ছোটখাটো রক্তপাতের আশঙ্কা। ব্যবসা বাড়ানোর বিষয়ে আলোচনা হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০) : সৎসঙ্গে থাকার জন্য উন্নতি লাভ। ভাই-বোনে বিবাদ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। ব্যবসায় চুরি থেকে সাবধান। প্রেমের নতুন যোগাযোগ আসতে পারে।

বিভি/এজেড

মন্তব্য করুন: