• NEWS PORTAL

  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

প্রতিমন্ত্রীর কাছে যেসব সমস্যা তুলে ধরলো বিটিআরসি 

প্রকাশিত: ১২:৩৭, ২৩ জানুয়ারি ২০২৪

আপডেট: ১২:৩৯, ২৩ জানুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
প্রতিমন্ত্রীর কাছে যেসব সমস্যা তুলে ধরলো বিটিআরসি 

অনিবন্ধিত মোবাইল ফোন নেটওয়ার্ক থেকে বিচ্ছিন্ন করা হবে বলে জানিয়েছেন ডাক টেলিযোগাযোগ ও আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। মঙ্গলবার (২৩ জানুয়ারী) সকালে বিটিআরসিতে কর্মকর্তা, কর্মচারীদের সাথে মত বিনিময় সভায় এই কথা জানান প্রতিমন্ত্রী। 

তিনি বলেন, প্রতিষ্ঠার পর থেকে এখন পর্যন্ত বিটিআরসি পৌনে এক লক্ষ কোটি টাকা রাজস্ব সরকারের কোষাগারে জমা দিয়েছে। সাফল্যের ধারাবাহিকতা রাখতে রপ্তানি আয় বাড়ানো, বিনিয়োগ বৃদ্ধি এবং স্মার্ট কর্মসংস্থানকে গুরুত্ব দিয়ে কাজ করার পরামর্শ দেন পলক। এছাড়া রাজস্ব বৃদ্ধি করতে উৎস বাড়ানোর প্রতি গুরুত্বারোপ করেন প্রতিমন্ত্রী। 

গার্মেন্টস শিল্প ঝুঁকির মধ্যে আছে জানিয়ে পলক বলেন, ইউরোপিয়ান দেশগুলো আইওটি ডিভাইস, রোবোটিকস এর মাধ্যমে উৎপাদন অটোমোশনে যাচ্ছে। তাই আমাদেরকেও প্রযুক্তির যথার্থ প্রয়োগের মাধ্যমে তাদের সাথে পাল্লা দিতে হবে। তা না হলে আমরা পিছিয়ে পড়বো। 

মত বিনিময় সভায় বিটিআরসির চেয়ারম্যন মহিউদ্দিন আহমেদ বিটিআরসি পরিবারের চাকুরী থেকে অবসরের পর পেনশনের বিষয়ে প্রতিমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। এছাড়া প্রমোশন সংক্রান্ত জটিলতার বিষয়েও তাঁকে প্রাথমিক ধারনা দেওয়া হয়। সভায় বিটিআরসির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা/ কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

বিভি/ এসআই

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2