• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

 র‍্যাবিটহোলে বিকাশ পেমেন্টে লাইভ দেখা যাবে টি-২০ বিশ্বকাপ

প্রকাশিত: ১৮:২২, ১৪ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
 র‍্যাবিটহোলে বিকাশ পেমেন্টে লাইভ দেখা যাবে টি-২০ বিশ্বকাপ

আসন্ন আইসিসি টি-২০ বিশ্বকাপের সব খেলা সরাসরি দেখা যাবে দেশের জনপ্রিয় অ্যাপ ও ওয়েব প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল-এ। বিকাশ পেমেন্টে সহজে র‍্যাবিটহোল-এ খেলা দেখার সুযোগ করে দিতে সম্প্রতি বিকাশের প্রধান কার্যালয়ে বিকাশ ও র‍্যাবিটহোল-এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়।

র‍্যাবিটহোল-এর প্রধান নির্বাহী কর্মকর্তা আ.স.ম রফিক উল্লাহ, ডিরেক্টর (ফিন্যান্স) জিয়াউদ্দিন আদিল; বিকাশের চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী ও চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে, বিকাশে পেমেন্ট করে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম র‌্যাবিটহোল টি-২০ বিশ্বকাপের সব খেলা উপভোগ করতে পারবেন দর্শক। র‌্যাবিটহোল-এর অ্যাপে বিকাশে পেমেন্ট করে মাসিক ৯৯ টাকার প্যাকেজ কিংবা দৈনিক ২০ টাকার প্যাকেজ কিনে খেলা দেখতে পারবেন গ্রাহক। 

প্যাকেজ নির্বাচন করে ওয়ান টাইম পাসওয়ার্ড (ওটিপি) ও পিন দিয়ে সহজেই পেমেন্ট সম্পন্ন করতে পারবেন গ্রাহক। 

উল্লেখ্য, এবারের টি-২০ বিশ্বকাপে ডিজিটাল ব্রডকাস্টার হিসেবে বাংলাদেশ থেকে অফিসিয়াল সম্প্রচারের স্বত্ব পেয়েছে র‌্যাবিটহোল।

এই অ্যাপের মাধ্যমে বাংলাদেশে এক্সক্লুসিভভাবে ইংলিশ প্রিমিয়ার লীগের লাইভ খেলা এবং হাইলাইটসও দেখা যাবে। বিকাশ পেমেন্টের মাধ্যমে মাসিক প্যাকেজ সাবস্ক্রাইব করলে সেই একই প্যাকেজ দিয়েই বিশ্বকাপের সব খেলার সংগে ইংলিশ প্রিমিয়ার লিগের খেলাও দেখতে পাবেন খেলা প্রিয় বাংলাদেশ দর্শক।

২০১৭ সালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সকল ম্যাচ সরাসরি সম্প্রচারের মাধ্যমে যাত্রা শুরু করেছিলো এই ওটিটি প্ল্যাটফর্ম র‌্যাবিটহোল। র‌্যাবিটহোল অ্যাপের মাধ্যমে যাত্রা শুরু করলেও, ইউটিউব চ্যানেল ‘র‌্যাবিটহোল বিডি স্পোর্টস’ এবং ২০১৮ সালে শুরু হওয়া ‘র‌্যাবিটহোল বিডি ডট কম’ ওয়েবসাইট থেকে সব ধরনের খেলা সরাসরি সম্প্রচার করে আসছে।

 

বিভি/এসআই/এএন

মন্তব্য করুন: