• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মোবাইল ব্রডব্যান্ড পোর্টফোলিও নিয়ে এলো গ্রামীণফোন

প্রকাশিত: ২০:৪৩, ৭ মার্চ ২০২২

ফন্ট সাইজ
মোবাইল ব্রডব্যান্ড পোর্টফোলিও নিয়ে এলো গ্রামীণফোন

যেকোনো সময়ে যেকোনো স্থান থেকে গ্রাহকদের সব ধরণের ইন্টারনেট সুবিধা উপভোগ করার জন্য গ্রামীণফোন সম্প্রতি তাদের ব্র্যান্ডেড মোবাইল ব্রডব্যান্ড পোর্টফোলিও নিয়ে এসেছে। জিপি ব্যানান্ডেড মোবাইল পোর্টফোলিও’র মধ্যে রয়েছে তিনটি বৈশিষ্ট্যের ফোরজি মডেম ও রাউটার, যেগুলো ব্যবহারকারীদের সহজ, দ্রুতগতি ও নিরবচ্ছিন্ন ইন্টারনেট সুবিধা উপভোগের বিষয়টি নিশ্চিত করবে।

এই উপলক্ষে রাজধানীর জিপি হাউজে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে গ্রামীণফোন-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) সাজ্জাদ হাসিব; প্রধান প্রযুক্তি কর্মকর্তা (সিটিও) রাদে কোভাসেভিচ; এবং হেড অব কমিউনিকেশন্স খায়রুল বাশারসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং পার্টনাররা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে গ্রামীণফোন-এর সিএমও সাজ্জাদ হাসিব বলেন, ‘আমরা সর্বস্তরের মানুষের জন্য একটি নেটওয়ার্ক তৈরি করতে এবং আমাদের বিস্তৃত এবং নির্ভরযোগ্য ফোরজি কাভারেজের আওতায় তাদের ক্ষমতায়নের মাধ্যমে সম্ভাবনার বাস্তবায়ন ঘটাতে প্রতিনিয়ত পরিশ্রম করে যাচ্ছি। আমি এই মোবাইল ব্রডব্যান্ড পোর্টফোলিওটি নিয়ে আসতে পেরে আনন্দিত, কারণ এই সাশ্রয়ী মূল্যের ডিভাইসগুলি গ্রাহকদেরকে স্বাচ্ছন্দ্যে এবং সর্বাবস্থায় সেরা ফোরজি এক্সপেরিয়েন্স পেতে সাহায্য করবে।’ 

অনুষ্ঠানে গ্রামীণফোন-এর প্রধান প্রযুক্তি কর্মকর্তা (সিটিও) রাদে কোভাসেভিচ বলেন, ‘গ্রামীণফোন-এর বিশাল ডিজিটাল ইকোসিস্টেমের মাধ্যমে প্রতিষ্ঠানটির ৫৩.৫ শতাংশ গ্রাহক ইন্টারনেট ডাটা প্রাপ্তির সুবিধার আওতায় আছেন; এর মানে হলো, বর্তমানে প্রতিষ্ঠানটির চার কোটি ৪৬ লাখ গ্রাহক ইন্টারনেট কানেক্টিভিটির সম্পূর্ণ সুবিধা উপভোগ করে। 

বাজারে নতুন আসা গ্রামীণফোন-এর মডেম ও রাউটারগুলো হলো জিপি ফোরজি মডেম জেডটিই এমএফ৮৩৩ভি, জিপি ফোরজি পকেট রাউটার জেডটিই এমএফ৯৩৭ এবং জিপি ফোরজি পোর্টেবল ওয়াইফাই রাউটার জেডটিই এমএফ২৮৩ইউ। এই গ্যাজেটগুলো শহরাঞ্চল ও এর আশপাশের সেমি-আরবান এলাকার ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য বেশ উপযোগী হবে; একইসঙ্গে তরুণ উদ্যোক্তা, পেশাজীবী, শিক্ষার্থী এবং ফ্রিল্যান্সিংয়ের সঙ্গে জড়িত ব্যক্তিরাও এর মাধ্যমে যেকোনো সময়, যেকোনো স্থান থেকে তাদের সম্ভাবনার বিকাশ ঘটাতে পারবেন। আকর্ষণীয় ম্যাট ব্ল্যাক বডি’র জিপি ফোরজি মডেম জেডটিই এমএফ৮৩৩ভি’তে রয়েছে তাৎক্ষণিক প্লাগ-এন-প্লে ফিচার, যা ব্যবহারকারীদের খুব সহজে যেকোনো সময়ে ইন্টারনেট ব্যবহারের সুযোগ নিশ্চিত করবে। জিপি ফোরজি পকেট রাউটার জেডটিই এমএফ৯৩৭ ডিভাইসটিও মাল্টি কানেক্টিভিটি সুবিধা প্রদান করে এবং এটি সহজে পকেটেও বহন করা যায়। 

বিভি/এসআই/এএন

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2