• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

জানুন! পছন্দের শীর্ষে রয়েছে যে সব স্মার্টফোন

প্রকাশিত: ১৯:৪৬, ২১ জুন ২০২২

আপডেট: ১৯:৪৮, ২১ জুন ২০২২

ফন্ট সাইজ
জানুন! পছন্দের শীর্ষে রয়েছে যে সব স্মার্টফোন

হালের ফ্যাশন কিংবা প্রয়োজনে প্রায়ই নিজের ব্যবহৃত স্মার্টফোন পরিবর্তণ করেন। ব্যবহারকারী মাত্রই একই ব্র্রান্ডের স্মার্টফোন সবাই পছন্দ করেন না। ভিন্ন কারনে সবার পছন্দ এক হয় না। 

কিন্তু ফোন কেনা বা পুরোনো স্মার্টফোন বদলে নতুন একটি স্মার্টফোন কেনার সময় দ্বিধা-দ্বন্দ্বে পড়েন। কোন ব্র্যান্ড ভালো, কোনটার ব্যাটারী ব্যাক-আপ বেশি, র্যা ম-রোমে এগিয়ে কোনটি ইত্যাদি। 
এক্ষেত্রে কিছু পরিসংখ্যান আপনার সিদ্ধান্ত নিতে সহায়তা করতে পারে। কারন, বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে এসব পরিসংখ্যান করা হয়ে। 

এরকমই একটি ওয়েব সাইট ‘জিএসএম অ্যারেনা” যেখানে বিভিন্ন ব্র্যান্ডের ফোনের তুলনামূলক আপটুডেট ইনফরমেশন উপস্থাপন করা হয়। 
জিএসএম অ্যারেনার ওয়েবসাইটে দেখা যায় ‘টপ টেন বাই ডেইলি ইন্টারেস্ট’ ক্যাটাগরীতে ২৩ হাজারেরও বেশি হিটে তালিকার এক নাম্বার অবস্থানে রয়েছে ‘স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা ফাইভজি’, ২১ হাজারের বেশি হিটে তালিকার দ্বিতীয় স্থানে শাওমির পোকো এফ ৪, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম স্থানে যথাক্রমে স্যামসাং গ্যালাক্সি এ৫৩ ফাইভজি, শাওমি রেডমি নোট ১১ এবং অ্যাপল আইফোন ১৩ প্রো ম্যাক্স। 

‘টপ টেন বাই ফেনস’ ক্যাটাগরীতে ১২শো’র বেশি হিটে তালিকায় প্রথম স্থানে শাওমি রেডমি নোট ১০ প্রো, ১১’শোর বেশি হিটে তালিকায় দ্বিতীয় স্থানে শাওমি পোকো এফ৩। এছাড়া তালিকার তৃতীয়, চতুর্থ ও পঞ্চম স্থানে যথাক্রমে শাওমি এমআই ১১ আল্ট্রা, শাওমি পোকো এক্স৩ প্রো এবং স্যামসাং গ্যালাক্সি এস২২ আল্ট্রা ফাইভজি। 

আপনার পছন্দ ও বাজেটে মিলে গেলে আপনিও এসব ফোনের কোন একটি আপনার পছন্দের তালিকায় রাখতে পারেন।
 

বিভি/এসআই

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2