• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ভিভোর ফটোগ্রাফি প্রতিযোগিতায় সেরা বাংলাদেশ

প্রকাশিত: ১৭:১৭, ২৪ জুলাই ২০২২

আপডেট: ১৮:০৮, ২৪ জুলাই ২০২২

ফন্ট সাইজ
ভিভোর ফটোগ্রাফি প্রতিযোগিতায় সেরা বাংলাদেশ

বিশ্বব্যাপী গত ৬ জুন থেকে ২৩ জুন পর্যন্ত চলে ‘ভিভো সেকেন্ড গ্লোবাল ফটোগ্রাফি’ প্রতিযোগিতার আসর। এক্স টেলেন্ট, বেস্ট শট ও দ্য পপুলারিটি এই তিন ক্যাটাগরিতে ছবি আহবান করা হয়। এতে অংশ নেয় বিশ্বজুড়ে শতাধিক ফটোগ্রাফার। জমা পড়ে হাজারও ছবি। 

পপুলারিটি বিভাগে সর্বোচ্চ ভোটে নির্বাচিত হয় বাংলাদেশের নাসিম রেজার তোলা শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কের ছবিটি ‘দ্য পুপলারিটি বিভাগে সেরা হয়। 
ভিভোর ওয়েবসাইটে ছবিটি দেওয়ার পর দ্রুততম সময়ের মধ্যে ২০ হাজারেরও বেশি লাইক পড়ে। ওই ক্যাটাগরিতে দ্বিতীয় হয়েছেন বাংলাদেশের মুতাকাব্বির রাজ ও তৃতীয় হয়েছেন ভারতের অজয়।

প্রতিযোগিতায় ‘জার্নি অব এইজ’ শিরোনামে এক্স ট্যালেন্ট অ্যাওয়ার্ড বিভাগে বাংলাদেশের মেহেদী হাসান,  দ্য বেস্ট শট অ্যাওয়ার্ড ক্যাটাগরীতে খুলনার নাজমুস সানিমের তোলা ছবি স্থান পেয়েছে। 

এক্স-ট্যালেন্ট ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন ৮ জন, যার মধ্যে বাংলাদেশি একজন। প্রতি বিজয়ী পাচ্ছেন একটা করে ভিভো এক্স৮০ ফাইভজি স্মার্টফোন। দ্য বেস্ট শট ক্যাটাগরিতে ১২ জন বিজয়ীর প্রত্যেকে পাচ্ছেন এক্স৮০ ফাইভজি স্মার্টফোন। এরমধ্যে বাংলাদেশি তিনজন। আর পপুলারিটি ক্যাটাগরিতে ৭০ জনের মধ্যে দশজন বাংলাদেশি আছেন। তারা প্রত্যেকে পাচ্ছেন ভিভো ওয়্যারলেস স্পোর্ট লাইট।

বিভি/এসআই

মন্তব্য করুন: