• NEWS PORTAL

  • বুধবার, ০৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

স্যাটেলাইট কানেক্টিভিটির স্মার্টওয়াচ আনছে অ্যাপল

প্রকাশিত: ১৮:১৬, ৩১ আগস্ট ২০২২

আপডেট: ১৮:২৮, ৩১ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
স্যাটেলাইট কানেক্টিভিটির স্মার্টওয়াচ আনছে অ্যাপল

স্মার্টফোনের মতো স্মার্টওয়াচও এখন নিত্যদিনের একটি বহুল ব্যবহার্য পণ্যে পরিণত হয়েছে। হার্টরেট, শরীরচর্চা, স্পোর্টস ফিচারসহ নানান ফিচার মানুষের জীবনকে অনেক সহজ করে দিয়েছে। বাজারে গুঞ্জন রটেছে, অ্যাপলের আগামী সেপ্টেম্বরের ইভেন্টে এমন একটি আইফোন লঞ্চ হতে পারে যার কানেক্টিভিটি থাকবে স্যাটেলাইটের সঙ্গে। 

আগামী ৭ সেপ্টেম্বর অ্যাপেলের লঞ্চ ইভেন্ট ‘ফার আউট’ অনুষ্ঠিত হতে হবে। সেই অনুষ্ঠানেই আইফোন ১৪ সিরিজের সঙ্গে অ্যাপল ওয়াচ সিরিজ ৮ লঞ্চ করবে প্রতিষ্ঠানটি। এই অ্যাপল ওয়াচ সিরিজেরই অংশ অ্যাপল ওয়াচ প্রো (Apple eatch Pro)।

অ্যাপল ওয়াচ প্রো এর কিছু স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। দ্য ভার্জ এর প্রতিবেদনে বলা হয়েছে, অ্যাপল ওয়াচের এবারের ভার্সনে যুক্ত থাকতে পারে স্যাটেলাইট কানেক্টিভিটি। অর্থাৎ ৪জি বা ৫জি সেলুলার কানেকশন না থাকলেও এই অ্যাপল ওয়াচের সাহায্যে কল বা মেসেজ ফিচার এনাবেল করা যাবে।

ডিভাইসে থাকতে পারে ফ্ল্যাট ডিসপ্লের সঙ্গে একটি ১.৯৯ ইঞ্চি স্ক্রিন। ৪৭ মিলিমিটারের একটি কেসের মধ্যে থাকবে এই ফ্ল্যাট ডিসপ্লে। এছাড়াও জিপিএস (GPS) এবং এলটিই (LTE) সুবিধা থাকবে এই স্মার্টওয়াচে। তাই দুর্গম কোনো এলাকায় গিয়ে হারিয়ে যাওয়ার কোনো আশঙ্কা নেই। 

বিভি/এসআই

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2