• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ক্ষমতা গ্রহণের সময় ছিল টু-জি এখন ফাইভজি: জয়

প্রকাশিত: ১৩:১৯, ১৩ নভেম্বর ২০২২

আপডেট: ১৩:৩৬, ১৩ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
ক্ষমতা গ্রহণের সময় ছিল টু-জি এখন ফাইভজি: জয়

আমরা যখন ক্ষমতায় আসলাম তখন দেশে ছিল টুজি কিন্তু এখন বাংলাদেশ ফাইভজি কান্ট্রি। ইন্টারনেটের নাজুক পরিস্থিতি থেকে দেশ বের হয়ে এসেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

রোববার (১৩ নভেম্বর) দুপুর ১২টায় রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে ডিজিটাল লেনদেনের প্ল্যাটফর্ম ‘বিনিময়’সেবার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, আইসিটি বিভাগের জ্যেষ্ঠ সচিব এন এম জিয়াউল আলম এবং বাংলাদেশ ব্যাংকের গভর্নর আব্দুর রউফ তালুকদার উপস্থিত ছিলেন।

নিজেদের মেধা কাজে লাগিয়েই ডিজিটাল বাংলাদেশ রূপান্তর হয়েছে  উল্লেখ করে জয় বলেন, ডিজিটাল বাংলাদেশ রূপকল্প ঘোষণার পর আইএমএফ, বিশ্বব্যাংক এসেছিলো। কিন্তু তারা বাস্তবায়নের সমাধান দিতে পারেনি। আমাদের দেশীয় প্রতিষ্ঠানের মাধ্যমেই তা সম্ভব হয়েছে। আমরা তৃণমূলে সেবা দিতে ইউনিয়ন ডিজিটাল সেন্টার স্থাপন করেছি যা  বিশ্বে রোল মডেল।
সজীব ওয়াজেদ জয় তার বক্তব্যে সবাইকে বিনিময় ব্যবহারের আহ্বান জানান। 

তিনি বলেন, যদি দেশের জনগন আবার আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনে তাহলে আমরা পরবর্তী টার্মে অবশ্যই ক্যাশল্যাস সোসাইটি উপহার দিতে পারব। 


 

বিভি/এসআই

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2