• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

শুরু হচ্ছে ১০ দিনব্যাপী সিটি আইটি মেগা ফেয়ার

প্রকাশিত: ১৭:২০, ২৭ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
শুরু হচ্ছে ১০ দিনব্যাপী সিটি আইটি মেগা ফেয়ার

‘প্রযুক্তির সোপানে উৎকর্ষের শীর্ষে’আগামী ২৯ ডিসেম্বর বৃহসপতিবার থেকে শুরু হচ্ছে ‘সিটি আইটি মেগা ফেয়ার ২০২২’।  ফেয়ারের আয়োজন করেছে বিসিএস কম্পিউটার সিটি (আইডিবি)। ১০ দিনব্যাপী এই মেলা চলবে আগামী ৭ জানুয়ারি ২০২৩ পর্যন্ত। 

এই উপলক্ষে মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাজধানী আগারগাঁওয়ে বিসিএস কম্পিউটার সিটিতে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে বিসিএস কম্পিউটার সিটির প্রেসিডেন্ট এএল মজহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী), সেক্রেটারি জেনারেল মাহবুবুর রহমান, সিটিআইটি মেগা ফেয়ার ২০২২ এর আহবায়ক মোহাম্মদ জাহেদ আলী ভূঁইয়া উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে আয়োজকরা জানান, এবারের ‘সিটি আইটি মেগা ফেয়ার ২০২২’ মেলায় স্পন্সর প্রতিষ্ঠানের ৬টির (আসুস, ডেল, গিগাবাইট, এইচপি, লেনেভো এবং লজিটেক) প্যাভিলন থাকবে। মেলায় স্পন্সর প্রতিষ্ঠানের প্যাভিলন ছাড়াও পার্টিসিপেন্ট হিসেবে স্টলে থাকছে ইন্টারনেট সরবরাহকারী প্রতিষ্ঠান স্টারগেট কমিউনিকেশন লিমিটেড, সিকিউরিটি ডিভাইস শিমো, কন্সালটেন্সি ফার্ম এএইচজেড অ্যাসোসিয়েট এবং বাংলাদেশ টেলিফোন শিল্প সংস্থার বিশ্বমানের দোয়েল ল্যাপটপ। মেলায় দর্শনার্থীদের জন্য থাকছে এমএসআই এর সৌজন্যে গেমিং কম্পিটিশন, এক্সপি-পেন এর সৌজন্যে চিত্রাংকন প্রতিযোগিতা, টেন্ডা রাউটার সৌজন্যে ফটোগ্রফি কম্পিটিশন।


বিসিএস কম্পিউটার সিটির প্রেসিডেন্ট এএল মজহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী) বলেন, দেশের বৃহত্তম কম্পিউটার ও ল্যাপটপ মেলা ‘সিটি আইটি মেগা ফেয়ার ২০২২’ উপলক্ষ্যে মার্কেটজুড়েই থাকবে নানা ধরনের অফার-ছাড়, ডিসকাউন্ট। যারা স্পন্সর তারা ক্রেতাদের বাড়তি সুবিধা দেবে। ১০ দিন ধরে চলবে এই আয়োজন। আয়োজন সফল করতে আয়োজকরা সব ধরনের ব্যবস্থা গ্রহন করবে।

সিটিআইটি মেগা ফেয়ার ২০২২ এর আহবায়ক মোহাম্মদ জাহেদ আলী ভূঁইয়া বলেন, এবারের মেলায় শিক্ষার্থীরা প্রাধাণ্য পাবে। এছাড়া মেলায় থাকছে ক্রেতা ও দর্শনার্থীদের জন্য গেমিং প্রতিযোগিতা, বেস্ট পিসি বিল্ডারর্স প্রতিযোগিতা, র্যা ফেল ড্রসহ আরো অনেক আয়োজন।

“মেট্রোরেলের গতিতে কেনাকাটা হবে তুড়িতে” বিষয়টি মাথায় রেখে মেলা চলাকালীন সময়ে ক্রেতাদের জন্য থাকছে সকল পণ্যের উপর আকর্ষণীয় মূল্যছাড় ও পুরস্কার।

এছাড়া দর্শনার্থীদের জন্য রয়েছে র‌্যাফেল ড্র এর মাধ্যমে আকর্ষণীয় পুরষ্কার জেতার সুযোগ। বৃহস্পতিবার থেকে শুরু হওয়া ‘সিটি আইটি মেগা ফেয়ার ২০২২’ প্রতিদিন সকাল ১০টায় থেকে শুরু হয়ে রাত ৮টা পর্যন্ত দর্শকদের জন্য মেলা প্রাঙ্গন খোলা থাকবে।
 

বিভি/এসআই

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2