• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নজরকাড়া ডিজাইনের সব স্মার্টফোন

প্রকাশিত: ১১:০৯, ৩ জানুয়ারি ২০২৩

আপডেট: ১১:৪০, ৩ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
নজরকাড়া ডিজাইনের সব স্মার্টফোন

দেখতে মাইক্রোর মতো মনে হলেও মূলত এগুলো স্মার্টফোন

ফ্যাশন কিংবা ডিজাইন কার না পছন্দ। নিজের পছন্দনীয় জিনিসের বিভিন্ন রকম স্টাইল সবাই পছন্দ করে। আর সেটা যদি হয় স্মার্টফোন তাহলে তো কথাই নেয়। আজ আমরা কিছু ব্যাতিক্রমী কিছু স্মার্টফোনের তথ্য আপনাদের জানাবো। 

ডুয়াল সিম সহ স্নেক্সিয়ান রক কার ডিজাইনের কীপ্যাড ফ্লিপ ফোন (Snexian Rock Car Design Keypad Flip Phone with Dual Sim): Snexian-এর এই গাড়ির আকৃতির ফোনটি ডুয়াল স্ট্যান্ডবাই মোডে পাওয়া যায়। ডুয়াল সিম কার্ড রয়েছে৷ ফিচার ফোনটিতে একটি ক্যামেরা এবং MP3 প্লেয়ারও রয়েছে। ডিভাইসটির ওজন ৭৫ গ্রাম। দাম ১৩৯৫ টাকা।


Ikall K80 ফুল মাল্টিমিডিয়া ডুয়াল সিম পেন মোবাইল(Ikall K80 Full Multimedia Dual Sim Pen Mobile): দাম ১৬৯৯ টাকা। এই Ikall ফোনের ডিজাইন একটি কলমের মতো। এটি একটি ০.৯৬-ইঞ্চি ডিসপ্লে সহ আসে এবং এর স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৮GB পর্যন্ত বাড়ানো যেতে পারে। ফোনটিতে ফ্ল্যাশলাইট সহ একটি পিছনের ক্যামেরা রয়েছে।


কুইক শেল ফ্লিপ মোবাইল ফোন (Quick Shel Flip Mobile Phone): ১,৪২৫ টাকায় পাওয়া যায়। কুইক শেল ফ্লিপ ফোনে রয়েছে ১.৫৫-ইঞ্চি TFT LCD ডিসপ্লে। এটিতে ২২টি ভাষা সমর্থন করে যেমন ইংরেজি, রাশিয়ান, আরবি, পর্তুগিজ এবং অন্যান্য। ফিচার ফোনটি দেখতে অনেকটা গাড়ির চাবির মতো। মোবাইল ফোনটিতে ব্লুটুথ কানেকশন রয়েছে।


Kechaoda K-66 Plus সিলভার মোবাইল ফোন (Kechaoda K-66 Plus Silver Mobile Phone): ১,০৮৭ টাকায় পাওয়া যায়। এই ডুয়াল সিম ফোনটি ক্রেডিট কার্ডের মতোই বড়। এটি ব্লুটুথের মাধ্যমে আপনার প্রাথমিক স্মার্টফোনের সঙ্গে যুক্ত করা যেতে পারে। ডিভাইসটির ওজন মাত্র ০৯ গ্রাম।


Blackzone Eco X, বেসিক কার শেপ ফ্লিপ ফোন (Blackzone Eco X, Basic Car Shape Flip Phone): দাম ১,৪০০ টাকা। ব্ল্যাকজোন ইকো এক্স গাড়ির আকৃতির ফ্লিপ ফোনটিতে রয়েছে ১.৮০ ইঞ্চি রঙিন ডিসপ্লে। এটিতে একটি পিছনের ক্যামেরাও রয়েছে। ফিচার ফোনটি ৩২GB পর্যন্ত স্টোরেজ সহ মাইক্রোএসডি কার্ড সমর্থন করে। ফোনটির ব্যাটারি ১০০০mAh।


Galaxy Star Mini মোবাইল ফোন (Galaxy Star Mini Mobile Phone): ২,২৯৯ টাকায় পাওয়া যায়। গ্যালাক্সি স্টার মিনি ডুয়াল সিম ফোন সমস্ত 4G নেটওয়ার্ক সমর্থন করে। লাল রঙের ফিচার ফোনটিতে একটি 350mAH ব্যাটারি রয়েছে।

বিভি/এসআই

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2