• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ভিভো ওয়াই সিক্সটিন: পেতে পারেন আকর্ষণীয় পুরস্কার

প্রকাশিত: ২২:২০, ১৫ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
ভিভো ওয়াই সিক্সটিন: পেতে পারেন আকর্ষণীয় পুরস্কার

বছরের শুরুতেই সুখবর দিয়েছে ভিভো। আগামী ১৬ জানুয়ারি থেকে মিলবে ভিভো ওয়াইি সিক্সটিন। এই স্মার্ট ফোনের আসা উপলক্ষে ভিভোর অথোরাইজড শোরুমগুলোতে নেওয়া হয়েছে ‘লাকি ড্র অফার।’ ওয়াইি সিক্সটিন কিনে ভাগ্যবান যে কেউ জিতে নিতে পারে ‘গ্রাহকের ইচ্ছাপূরণ’ যা দিয়ে মিলবে ৫০ হাজার টাকার এক্সেসরিজ। এছাড়াও থাকছে নানা আকর্ষনীয় পুরস্কার। 

ভিভো বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয়, আগামী ১৬ থেকে ২২ জানুয়ারি প্রথম সেল সপ্তাহের জন্য, ভিভো শোরুমগুলিতে লাকি ড্র অফার রয়েছে, লাকি ড্র অফারগুলোর মাধ্যমে আপনি যে কোন একটি আকর্ষণীয় উপহার জিতে নিতে পারেন। আকর্ষণীয় উপহার গুলো হলো: গ্রাহকের ইচ্ছা পূরণ (৫০,০০০ টাকা), ৩০০০ টাকা ক্যাশ ব্যাক, কুল মগ -১০০%।

ভিভো ওয়াই১৬ এ রয়েছে একটানা সাত ঘণ্টা গেমিংয়ের সুযোগ। আবার যারা ওটিটি প্ল্যাটফর্মে সিনেমা বা সিরিজ দেখে অবসর সময় কাটান তাদের জন্যও খুশির খবর নিয়ে এসেছে ভিভো ওয়াই১৬। একবার চার্জ দিয়ে স্মার্টফোন দিয়ে টানা ১৮ ঘণ্টা সিনেমা বা যেকোন ভিডিও দেখা যাবে। একবার চার্জে নিরবিচ্ছিন্নভাবে টানা ২২ ঘণ্টা গান শোনা যাবে ভিভো ওয়াই১৬ স্মার্টফোনটি দিয়ে। 

জীবনের অসাধারণ সব মুহূর্তগুলো যদি ধরে রাখতে চান সেক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে ভিভো ওয়াই১৬। ওয়াই১৬ এ রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। রিয়ার ক্যামেরায় আর্টিফিসিয়াল ইন্টিলিজেন্সসহ ১৩ এবং ২ মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহার করা হয়েছে। সেই সাথে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হয়েছে। 

স্মার্টফোনটিতে ৪ জিবি র‌্যাম সাথে আরো ৪ জিবি এক্সটেন্ডেড রোম এবং ৬৪ জিবি স্টোরেজ ব্যবহার করা হয়েছে। এতে করে যেকোন ধরণের ঝামেলা ছাড়াই ফোনে সব অ্যাপ ডাউনলোড করা যাবে। 

স্টেলার ব্ল্যাক ও ডিজলিং গোল্ড এই দুই রঙে আসা ভিভো ওয়াই১৬ এর দাম ধরা হয়েছে ১৫ হাজার ৯৯৯ টাকা।

বিভি/এজেড

মন্তব্য করুন: