• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

দেশে অপো রেনো৮-টি উন্মোচন

প্রকাশিত: ২০:৩২, ২৮ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ২০:৩৭, ২৮ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
দেশে অপো রেনো৮-টি উন্মোচন

করোনার কারনে দীর্ঘ সময় অপেক্ষার পর অবশেষে ফিজিক্যাল ইভেন্টে ফিরলো গ্লোবাল ব্র্যান্ড অপো। অবশ্য ফেরার দিন নতুন একটি ফোন উন্মোচন করেছে প্রতিষ্ঠানটি।  সোমবার (২৭ ফেব্রুয়ারী) সন্ধ্যায় বসুন্ধরা কনভেনশন হলে অপোর ফ্ল্যাগশিপ ফোন অপো রেনো৮ টি উন্মোচন করা হয়। এসময় সময় অপোর শুভেচ্ছাদূত ক্রিকেটার সাকিব আল হাসান উপস্থিত ছিলেন। 

আয়োজনে ‘হ্যালো বাংলাদেশ’বলে অতিথিদের স্বাগাত জানান অপো বাংলাদেশ ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং, বলেন, ১০০ মেগা পিক্সেল ক্যামেরা ছাড়াও বিশ্বব্যাপী ৭০ মিলিয়ন ব্যবহারকারীদের আস্থা অর্জনের কথা। ইয়াং বলেন,  রেনো ৮-টি ডিভাইসটি মূলত যারা জীবনে নতুন কিছু অর্জনে চেষ্টা করে যাচ্ছে এমন শৈল্পিক চিন্তা-চেতনা সম্পন্ন তরুণদের জন্য ডিজাইন করা হয়েছে।

হালকা ও নিখুঁত ডিজাইন, অত্যাধুনিক পোর্ট্রেট ক্যামেরা প্রযুক্তি এবং দীর্ঘস্থায়ী পারফরমেন্সের সমন্বয়ের প্রতিফলন হয়েছে এই সিরিজে। এই ধারাবাহিকতায় অপো রেনো এইট টি ব্যবহারকারীদের নিত্যদিনের সব চাহিদা মেটাতে বিভিন্ন প্রোফেশনাল ফিচার ও প্রযুক্তি নিয়ে এসেছে। আমরা আশা করি, রেনো সিরিজে নতুন ফোন রেনো এইট টি ব্যবহারকারীদের ক্ষমতায়ন করবে এবং তাদের সুপ্ত প্রতিভা অন্বেষণ করতে অনুপ্রাণিত করবে।”

ক্যামেরার ক্যারিশমা তুলে ধরতে মঞ্চে হাজির হন বিশ্বনন্দিত আলোকচিত্রী আর্কিটেক্ট অ্যাডম ব্ল্যাক। মুঠোফোনে ছবি তোলার অভিজ্ঞতা তুলে ধরেন তিনি জানান, এই ফোনে আছে কাস্টমাইজেবল অরবিট লাইট ডিজাইন যা পাঁচটি ভিন্ন নটিফিকেশন সেটিংস সমর্থন করে। ব্যবহারকারীরা নিজেদের পছন্দ অনুযায়ী বিভিন্ন কালার অপশন (রঙ) নির্বাচন (পার্সোনালাইজ) করতে পারবেন। এই ফোনের আল্ট্রা-স্লিম বডি ডিজাইন প্রত্যেকের ফ্যাশন স্টেটমেন্টে নতুনত্ব নিয়ে আসবে। এছাড়া, আপগ্রেডেড কালারওএস ১৩, ৯০ হার্জ রিফ্রেশ রেট ও ৩৩ ওয়াট সুপারভুকসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার (এমএএইচ) ব্যাটারি নিশ্চিত করবে নিরবচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতা।

মঞ্চে সাকিব আল হাসান আসার পর ডেমন ইয়ং দু’জনে মিলে নাম্বার তুলে ফোনের দাম নির্ধারণ করেন, সাথে সাথে অবমুক্ত করা হয় অপো রেনো৮টি।  অপো রেনো ৮টির দাম ৩২ হাজার ৯৯০ টাকা। তবে প্রি-অর্ডারে ৫ হাজার টাকার এক্সচেঞ্জ এবং তিন মাসের ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা। শিগগিরিই বাজারে আসবে ফোনটি।
 

বিভি/এসআই

মন্তব্য করুন: