• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

অবিশ্বাস্য! ৭০০ টাকায় ফাইভজি স্মার্টফোন

প্রকাশিত: ১৭:৫২, ২ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
অবিশ্বাস্য! ৭০০ টাকায় ফাইভজি স্মার্টফোন

ছবি: টিভি৯ বাংলা

যুগের চাহিদায় ফাইভজি স্মার্টফোনের চাহিদা এখন তুঙ্গে। জেনারেশন পরিবর্তনের সাথে সাথে মোবাইলেও আসছে নানান পরিবর্তন। ফোন কোম্পানি গুলোও একে অপরের সাথে টেক্কা দিয়ে বাজারে আনছে নতুন ফিচার সমৃদ্ধ ফোন, যার ফলে পাল্লা দিয়ে বাড়ছে কোয়ালিটি, কমছে দাম। 

সম্প্রতি লাভা তার ফাইভজি স্মার্টফোন লাভা ব্লেজ ফাইভজি’র ৬জিবি ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। লঞ্চের পরই বিশাল ডিসকাউন্ট দিচ্ছে কোম্পানিটি।ফোনটির দাম ১৬ হাজার টাকা কিন্তু অফার সহ এই ফোনটি কেনা যাবে মাত্র ৭৬০০ টাকায়। আপনি যদি ৫জি৭ ফোন কেনার কথা ভেবে থাকেন, তবে এটি আপনার জন্য একটি দুর্দান্ত সুযোগ হতে পারে।

ফোনটিতে ৫জি কানেক্টিভিটি সহ ৬ জিবি র্যা ম এবং ১২৮ জিবি  স্টোরেজ রয়েছে। লাভা ব্লেজ ৫জি-তে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর এবং ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। 

লাভা ব্লেজ ৫জি (Lava Blaze 5G)-র অফার:

লাভা ব্লেজ ফাইভজি এর দাম ১৬,৩৪৯ টাকা, কিন্তু ফোনটি অ্যামাজনে সাতাশ শতাংশ ডিসকাউন্ট সহ ১১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়া নির্দিষ্ট ব্যাংকের ইএমআই অফারও রয়েছে। শুধু তাই নয়, ফোনটিতে ১১,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। এর মানে আপনি আপনার পুরনো ফোন এক্সচেঞ্জ করে এই নতুন ফোনটি কিনলে এক্সচেঞ্জ বোনাস হিসেবে ১১,৩০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। তবে এক্সচেঞ্জ অফারটি ফোনের বর্তমান অবস্থার উপর নির্ভর করবে। সমস্ত অফার এবং এক্সচেঞ্জ অফার সহ, ফোনটি ৭০০ টাকায় কেনা যাবে।

লাভা ব্লেজ ফাইভজি ৫জিবি ভেরিয়েন্টের ফিচার এবং স্পেসিফিকেশন:

লাভা ব্লেজ ফাইভজি এর ৬ জিবি ভেরিয়েন্টে একটি ৬.৫১-ইঞ্চি এইচডিপ্লাস ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন (৭২০×১৬০০ পিক্সেল) এবং ৯০Hz এর রিফ্রেশ রেট রয়েছে। ডিসপ্লেতে ২.৫ডি কার্ভড গ্লাস দেওয়া হয়েছে। লাভা ব্লেজ ফাইভজি  ৬জিবি-তে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর রয়েছে। এতে অ্যানড্রয়েড ১২ সাপোর্ট করে।

ফোনটিতে ৬ জিবি র্যা ম রয়েছে, এছাড়া ৩ জিবি পর্যন্ত ভার্চুয়াল র্যা ম এবং ১২৮ জিবি স্টোরেজ রয়েছে। ফোনের প্রাথমিক লেন্স হল একটি ৫০-মেগাপিক্সেল এআই সেন্সর। এর সাথে রয়েছে ইলেকট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশন (EIS)। সেলফি এবং ভিডিও কলের জন্য সামনে একটি ৮-মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে।

ফোনে ৫০০০mAh ব্যাটারি এবং দ্রুত চার্জিং সাপোর্ট পাওয়া যায়। ফোনটিতে চার্জ করার জন্য একটি ইএসবি টাইপ-সি পোর্ট এবং নিরাপত্তার জন্য একটি সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।
 

বিভি/ এসআই

মন্তব্য করুন: