• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

এই অ্যাপে পাবেন ফ্রি ইন্টারনেট, রিচার্জ ছাড়াই OTT’র মজা

প্রকাশিত: ১৬:০২, ১০ মার্চ ২০২৩

আপডেট: ১৬:০৩, ১০ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
এই অ্যাপে পাবেন ফ্রি ইন্টারনেট, রিচার্জ ছাড়াই OTT’র মজা

ছবি: সংগৃহীত

বর্তমানে ইন্টারনেট পরিষেবা পেতে প্রতিমাসে বেশ অনেক টাকাই খরচ করতে হয়। আবার এদিকে একটি মুহূর্ত ইন্টারনেট ছাড়া চলা প্রায় অসম্ভব। তবে এবার থেকে ইচ্ছামতো ইন্টারনেট (Internet) ব্যবহার করতে পারবেন, অথচ আপনাকে কোনও টাকাই খরচ করতে হবে না। শুনেই চমকে উঠলেন তো? 

ভাবছেন এমন কীভাবে সম্ভব? যেখানে টেলিকম কোম্পানিগুলি প্রতিনিয়ত ডেটা রিচার্জ প্ল্যানের (Recharge Plan) দাম বাড়িয়েই চলেছে, সেখানে কীভাবে ফ্রিতে ইন্টারনেট পরিষেবা পাবেন। আপনাকে এমন একটি ফ্রি ওয়াইফাই পরিষেবা সম্পর্কে জানানো হবে , যার সাহায্যে আপনি বিনামূল্যে ইন্টারনেট উপভোগ করতে পারবেন। আপনি আপনার Android এবং iOS উভয় ডিভাইসেই এই SugarBox অ্যাপটি ব্যবহার করতে পারবেন।

এই অ্যাপের অধীনে, ব্যবহারকারীরা ইন্টারনেট ছাড়াই OTT অ্যাপে সিনেমা এবং শো দেখতে পারবেন। এছাড়াও, আপনি অন্যান্য অনলাইন পরিষেবাগুলির সুবিধাও নিতে পারেন এবং অনলাইন শপিং করতে পারেন। বিনামূল্যের ওয়াইফাই পরিষেবার সুবিধা নিতে, অ্যাপল অ্যাপ স্টোর এবং গুগল প্লে স্টোর থেকে সুগারবক্স অ্যাপটি ডাউনলোড করুন।

এরপরে, এই পরিষেবার সুবিধা নিতে, আপনার ফোনের ইন্টারনেট কানেকশন বন্ধ করুন।  তারপর সুগারবক্স অ্যাপের ওয়াইফাই কানেকশন চালু করুন এবং সুগারবক্স ওয়াইফাইয়ের সঙ্গে কানেক্ট করুন। এবার এখানে আপনি আপনার পছন্দ মতো যে কোনও শো বিনামূল্যে দেখতে পারবেন।এছাড়াও, আপনি আপনার স্মার্ট টিভি এবং ল্যাপটপেও এই অ্যাপটি ব্যবহার করতে পারেন।

এই ওয়াইফাই পরিষেবার পরিসীমা ১০০ মিটার। অর্থাৎ ১০০ মিটার দূরত্ব থেকেও আপনি ওয়াইফাই পরিষেবা পাবেন। এতে ব্যবহারকারীরা ইন্টারনেট ছাড়াই OTT অ্যাপের সুবিধা নিতে পারবেন। এছাড়াও ব্যবহারকারীরা এই অ্যাপের মাধ্যমে গেমিং এবং সোশ্যাল মিডিয়া অ্যাপ ব্যবহার করতে পারবেন।

ফ্লাইটেও কানেক্টিভিটি পাওয়া যাবে:

এই পরিষেবার সাহায্যে, আপনার বিরক্তিকর ফ্লাইট ভ্রমণ মজাদার হয়ে উঠবে। আপনি ফ্লাইটেও এই পরিষেবাটি ব্যবহার করতে পারবেন। অর্থাৎ ফ্লাইটে ফোনটিকে এয়ারপ্লেন মোডে রাখার পরও এটি ব্যবহার করতে পারবেন।

বিভি/ এসআই

মন্তব্য করুন: