• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

মাত্র ৭৫০ টাকায় অপো’র স্মার্টফোন

প্রকাশিত: ১১:৩০, ২৭ মে ২০২৩

আপডেট: ১১:৫২, ২৭ মে ২০২৩

ফন্ট সাইজ
মাত্র ৭৫০ টাকায় অপো’র স্মার্টফোন

ছবি: টিভি৯ বাংলা

বর্তমানে বহু মানুষই অনলাইনে শপিং করতে ভালবাসে। কোথাও না গিয়ে, সময় নষ্ট না করে, বাড়িতে বসেই শপিং করা যায় ইচ্ছে মতো। স্মার্টফোন থেকে শুরু করে, জামাকাপড়, জুতা, এমনকি বাড়ির জিনিসপত্রও কিনে ফেলেন অনেকে।

তাই ই-কমার্স সাইটগুলোও একের পর এক অফার দিয়ে যায়। আপনিও যদি একটি নতুন স্মার্টফোন কেনার প্ল্যান করে থাকেন, তবে নতুন অফারটি সম্পর্কে জেনে নিন।

আপনি Oppo Realme 6i ফোনের উপর বিশাল ছাড় পেয়ে যাবেন। এখন আপনার মনে প্রশ্ন আসতেই পারে যে, আপনি এই ফোনের উপর কত টাকা ছাড় পাবেন? আপনি মাত্র ৭৫০ টাকায় ফোনটি কিনে নিতে পারবেন।

যে ফোনের দাম ১৯,৭০০ টাকা। সেই ফোনটি আপনি এত কমে কিনে ফেলতে পারবেন। অনলাইন শপিং প্ল্যাটফর্ম অ্যামাজনে আপনি এই দুর্দান্ত অফার পেয়ে যাবেন। তাহলে চলুন দেখে নেওয়া যাক এই ফোনের উপর কী-কী অফার আছে।

Oppo Realme 6i তে কী-কী অফার আছে?
Amazon-এ Oppo Realme 6i-এ ৩১% বাম্পার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে । অফারের পর ফোনটির দাম হবে মাত্র 13,190 টাকা। শুধু তাই নয়, আপনি এই ফোনে ব্যাঙ্ক অফারও পেয়ে যাবেন।

একটি নির্দিষ্ট ব্যাংকের কার্ডে আপনি ১৩১৯ টাকার ইন্সট্যান্ট ছাড় পাবেন। এখানেই শেষ নয়। আপনি এই ফোনে এক্সচেঞ্জ অফারও পাবেন। অর্থাৎ আপনি আপনার পুরানো স্মার্টফোন এক্সচেঞ্জ করেও কম দামে এই স্মার্টফোনটি কিনতে পারেন।

এতে আপনি ১২,৪৫০ টাকা কমে কিনতে পারবেন। কিন্তু আপনার পুরনো ফোনের অবস্থা ভাল থাকতে হবে। এমনকি আপনার ফোনের মডেলের উপরেও সেই টাকার পরিমাণ নির্ভর করবে।

কেন কিনবেন এই ফোন?

Oppo Realme 6i-এ অ্যান্ড্রয়েড ১০ ওএস ব্যবহার করা হয়েছে। এটিতে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৯০টি চিপসেট রয়েছে। এটিতে ৯০Hz রিফ্রেশ রেট এবং ১০৮০×২৪০০-পিক্সেল স্ক্রিন রেজোলিউশন সহ একটি ৬.৫-ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে রয়েছে।
পাওয়ার ব্যাকআপের জন্য এটিতে ৩০W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি ৪৩০০mAh ব্যাটারি রয়েছে। 
 

বিভি/ এসআই

মন্তব্য করুন: